মোবাইল স্মার্টফোন

দেশের বাজারে সেরা মূল্যের ‘রিয়েলমি সি৩০’

ক.বি.ডেস্ক: রিয়েলমি বাংলাদেশের স্মার্টফোনপ্রেমীদের জন্য নিয়ে এলো এন্ট্রি-লেভেলে দুর্দান্ত পারফরমেন্সের ‘‘রিয়েলমি সি৩০’’। ২ লাখ+ আনতুতু স্কোরের প্রসেসরের পাশাপাশি থাকছে দুর্দান্ত ডিজাইন। ২ জিবি র্যাম ও ৩২ জিবি রমে বাজারে পাওয়া যাচ্ছে এখন মাত্র ৯,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)। পাশাপাশি আগামীকাল ১৮ অক্টোবর বিকেল ৪টায় দারাজে ফ্ল্যাশসেলে স্মার্টফোনটি পাওয়া যাবে মাত্র ৯,৩৯৯ টাকায়। কেনার জন্য: https://click.daraz.com.bd/e/_6GRW1

রিয়েলমি সি৩০: এন্ট্রি-লেভেলের নতুন স্মার্টফোনটিতে রয়েছে ইউনিসক টি৬১২’র শক্তিশালী প্রসেসর, যার আনতুতু স্কোর ২ লাখের ওপরে। রয়েছে ইউএফএস ২.২ হাই-স্পিড ফ্ল্যাশ স্টোরেজ, যা ফোনটিতে ডেটা ট্রান্সফারের ক্ষেত্রে দিবে দুর্দান্ত অভিজ্ঞতা। একই প্রাইস-সেগমেন্টের ফোনগুলোর মধ্যে এই ডিভাইসটিকে অনন্য করেছে এর ৮.৫ মিলিমিটার আলট্রা-স্লিম ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন।

ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে দুর্দান্ত সব ফিচার। এর মধ্যে রয়েছে- ৮৮.৭ শতাংশ স্ক্রিন-রেশিওসহ ৬.৫ ইঞ্চি মেগা ডিসপ্লে। এছাড়া ব্যবহারকারীদের ফোন চার্জ করার চিন্তা থেকে মুক্তি দিতে ডিভাইসটিতে রয়েছে ৫,০০০ এমএএইচ সুবিশাল ব্যাটারি। এই বিশাল ব্যাটারির সাহায্যে একটানা ১০২ ঘণ্টা পর্যন্ত অডিও শুনতে পারবেন ব্যবহারকারীরা। যারা ছবি তুলতে ভালোবাসেন তাদের জন্য এই স্মার্টফোনে রয়েছে ৮ মেগাপিক্সেলের এআই ক্যামেরা।

বিস্তারিত: https://www.realme.com/bd/realme-c30

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *