আনুষাঙ্গিক মোবাইল

‘প্রাইম’ উন্মোচন করল গ্রামীণফোন

ক.বি.ডেস্ক: গ্রামীণফোন এর পোস্টপেইড প্রোডাক্ট মাইপ্ল্যান ব্যবহারের অভিজ্ঞতা সমৃদ্ধ করতে ডিজিটাল লাইফস্টাইল সাবস্ক্রিপশন সেবা ‘গ্রামীণফোন প্রাইম’ নিয়ে এসেছে গ্রামীণফোন। দেশে এ ধরনের লাইফস্টাইল সাবক্রিপশন প্রথম, যেখানে আনলিমিটেড ইন্টারনেটসহ টেলিযোগাযোগ ও লাইফস্টাইল সুবিধা উপভোগ করা যাবে, যা ব্যবহারকারীদের জীবনযাত্রায় অনন্য অভিজ্ঞতা যুক্ত করবে। প্রাইম ব্যবহারকারীরা ভ্রমণ, হসপিটালিটি, ডাইনিং, ই-কমার্স, অটোমোবাইল, আইটি সলিউশন ও স্বাস্থ্যসেবাসহ নানা ক্ষেত্রে বিশেষ সুবিধা উপভোগ করবেন।

আজ শনিবার (১৫ জুলাই) ঢাকার একটি স্থানীয় হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে গ্রামীণফোন প্রাইম প্রোডাক্টটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি বিটিআরসি’র ভাইস-চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ। গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা সাজ্জাদ হাসিব, এ সময় উপস্থিত ছিলেন নুহাশ হুমায়ূন, এলিটা করিম, মোরশেদ মিশু, অমিতাভ রেজা, শিরিন শিলা এবং সঙ্গীত শিল্পী প্রীতম হাসান।

গ্রামীণফোন প্রাইম নিবেদিত রিলেশনশিপ ম্যানেজারের মাধ্যমে ব্যবহারকারীদের জন্য সর্বোচ্চ স্বাচ্ছন্দ্য নিশ্চিত করা হবে। স্বনামধন্য ও বিলাসবহুল আউটলেটগুলোতে প্রাইম ব্যবহারকারীদের স্ট্যাটাসের ভিত্তিতে রিওয়ার্ডিং সুবিধা দেয়া হবে। এ ছাড়াও, প্রতি তিন মাসে নতুন সব অফার দেয়া হবে।

গ্রামীণফোনের ডিজিটাল লাইফস্টাইল সঙ্গী হিসেবে সাধারণ ফোন প্ল্যানকে ডিজিটাল যুগে ব্যবহারকারীর প্রয়োজন অনুযায়ী উপযোগী করে তুলতে মাইপ্ল্যান নতুন করে সাজিয়েছে গ্রামীণফোন। উদ্যোক্তা ও পেশাজীবীদের দ্রুত পরিবর্তনশীল বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে সহায়তা করতে গ্রামীণফোন প্রাইমে ফরোয়ার্ড থিংকিং কৌশল গ্রহণ করা হয়েছে। বিশেষ অভিজ্ঞতা ও সুবিধা নিশ্চিতে, পণ্যটি ‘প্রাইম’ (সর্বোত্তম) এর ধারণাকে প্রতিফলিত করেছে। যেসব মানুষ নিজেদের পছন্দের ব্যাপারে আপোষহীন তাদের জন্যই গ্রামীণফোন প্রাইম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *