উদ্যোগ

সিনকস’র সঙ্গে মীর ইনফো সিস্টেমের অংশীদারিত্ব

ক.বি.ডেস্ক: এরগো ইআরপি সলিউশন ব্যবহারে এবং প্রতিষ্ঠানসমূহের ব্যবসায়িক কার্যক্রম আরও কার্যকরী করে তুলতে সহায়তা প্রদানে সম্প্রতি সিনকস ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সঙ্গে অংশীদারিত্ব করেছে মীর গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মীর ইনফো সিস্টেম।

২০১০ সালে যাত্রা করে মীর ইনফো সিস্টেম। প্রতিষ্ঠানটি বিশ্বজুড়ে মানসম্মত, সাশ্রয়ী ও প্রয়োজন-ভিত্তিক কার্যকরী সেবা প্রদান করছে। প্রতিটি খাতের ঝুঁকিপূর্ণ চ্যালেঞ্জগুলো চিহ্নিত করে কার্যকর সলিউশন প্রদানে প্রতিষ্ঠানটিতে রয়েছে অভিজ্ঞ প্রকৌশলী, বিজনেস অ্যানালিস্ট ও ডিজাইনার। প্রতিষ্ঠানটির উতপাদন, মেডিকেল, টেলিকম, রিটেইল ও সেবাখাতসহ বিভিন্ন শিল্পখাতে এক  দশকেরও বেশি কাজ করার অভিজ্ঞতা রয়েছে।

সিআরএম, সেলস, পারচেজ, ইনভেনটরি এবং অ্যাকাউন্টিংয়ের মতো সেবাগুলো প্রদান করে এই দক্ষতার আরও বিস্তৃতিতে সিনকস ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সঙ্গে অংশীদারিত্ব করেছে মীর ইনফো সিস্টেম।

মীর ইনফো সিস্টেমের চেয়ারম্যান শামা-ই-জহির বলেন, একই লক্ষ্য অর্জনের পরিকল্পনার মধ্য দিয়েই সফল অংশীদারিত্ব। আমাদের প্রত্যাশা, চাহিদা অনুধাবনে, সুযোগ ও ঝুঁকি চিহ্নিত করতে এবং সফলতা নিশ্চিতে প্রযুক্তিগত জ্ঞান ব্যবহার করতে আমরা সফলভাবে একযোগে কাজ করবো।

ইন্ডাস্ট্রিয়াল অটোমেশন টেকনোলোজির ক্ষেত্রে বিশ্বমানের পণ্যের সাহায্যে, প্রযুক্তিগত সক্ষমতা ব্যবহার করার মাধ্যমে পূর্ণাঙ্গ সলিউশন দিয়ে থাকে সিনকস। বাংলাদেশে অটোমেশন টেকনোলোজির ওপর নির্ভর করে উতপাদনের সঙ্গে জড়িত, এমন প্রায় প্রতিটি খাতেই অবদান রেখে যাচ্ছে সিনকস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *