সাম্প্রতিক সংবাদ

দিনাজপুরে ‘এইচপি ওয়ার্ল্ড’ এর যাত্রা

ক.বি.ডেস্ক: দেশের উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ জেলা দিনাজপুরে যাত্রা করল এইচপি পন্যের বিশেষায়িত ব্রান্ডশপ ‘‘এইচপি ওয়ার্ল্ড’’। এইচপি ব্রান্ডের সকল আসল পন্য পাওয়া যাবে আধুনিক এই ব্রান্ডশপটিতে। দিনাজপুরের অন্যতম আইসিটি পণ্য বিক্রয়কারি প্রতিষ্ঠান কমপিউটার বাজার এইচপি ওয়ার্ল্ড ব্রান্ডশপটির সার্বিক কার্যক্রম পরিচালনা করবে।

আজ মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) এইচপি ওয়ার্ল্ড ব্রান্ডশপের উদ্বোধন করেন ব্রান্ডটির পরিবেশক প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. এর ডিসট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন এবং কমপিউটার বাজার এর স্বত্তাধিকারী মো. মোজাফফর রহমান। এ সময় উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের ন্যাশনাল সেলস ম্যানেজার নিয়াজ মোর্শেদ তুহিন, এইচপি পন্য ব্যবস্থাপক তানজিত রহমান এবং এইচপি ডিসপ্লে প্রোডাক্ট ম্যানেজার আবুল বাশার রাজুসহ স্থানীয় আইসিটি ব্যবসায়ীবৃন্দ।

এইচপি ওয়ার্ল্ড ব্রান্ডশপের উদ্বোধন উপলক্ষে বিশেষ অফার ঘোষনা করা হয় দিনাজপুরবাসি ও প্রযুক্তিপণ্য প্রেমীদের জন্য। এইচপির যে কোনো মডেলের ল্যাপটপ ক্রয়ে পাচ্ছেন স্ক্র্যাচ কার্ড ঘষে নিশ্চিত আকর্ষনীয় উপহার। মাউস, হেডফোন, স্পিকার, গিফট ভাউচারসহ রয়েছে অন্যান্য উপহার। এই অফারটি শুধুমাত্র কমপউিটার বাজার (দিনাজপুর) থেকে ক্রয়কৃত এইচপি পণ্যের ওপর প্রযোজ্য হবে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *