আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

দারাজে রিয়েলমি স্মার্টফোনে আকর্ষণীয় অফার

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি স্মার্টফোন প্রেমীদের জন্য ‘‘মোবাইল মার্চিং অন’’ নামে একটি ক্যাম্পেইন চালু করেছে যার মাধ্যমে গ্রাহকেরা লাভজনক মূল্যে স্মার্টফোন কেনার সুযোগ পাবেন। ১৩-১৯ মার্চ পর্যন্ত গ্রাহকদের জন্য থাকবে বিশেষ অফার। এই সময়ে গ্রাহকেরা দারাজ থেকে ৮ শতাংশ পর্যন্ত ছাড়ে রিয়েলমি স্মার্টফোন কিনতে পারবেন। এ ছাড়া ১৫-১৬ মার্চ দারাজে চলবে একটি বিশেষ ফ্ল্যাশ সেল, যেখানে ব্যবহারকারীরা দারাজের ভাউচার ব্যবহার করে ১০ শতাংশ পর্যন্ত ছাড়ে রিয়েলমি স্মার্টফোন কেনার সুযোগ পাবেন।

১৫-১৬ মার্চ ফ্ল্যাশ সেলে ১০,৪৫১ টাকায় রিয়েলমি সি২১ওয়াই (৩/৩২জিবি), ১২,৪৯৬ টাকায় সি২৫ওয়াই (৪/৬৪ জিবি), ১৪,৪২৫ টাকায় সি২৫এস (৪/১২৮জিবি) কিনতে পারবেন। এই অফারে জিটি সিরিজ এবং নম্বর সিরিজের ফোনগুলোও বিশেষ অফারে কেনা যাবে। রিয়েলমি জিটি নিও ২,৩৬,১৯৮ টাকায়, জিটি মাস্টার এডিশন (৮/১২৮ জিবি) ৩১,০১২ টাকায়, ৮ ৫জি (৮/১২৮ জিবি) ২০,৮৪৩ টাকায় এবং ৮ (৮/১২৮ জিবি) ২০,৬২০ টাকায় এবং ৯আই ১৫,৮৪১ টাকায় পাওয়া যাবে।

পাশাপাশি ক্রেতারা রিয়েলমি স্মার্টফোন কেনার জন্য ১২-মাস পর্যন্ত ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন এবং নির্বাচিত ফোনগুলোর যেকোনো একটি কেনার পরে অফিসিয়াল ওয়ারেন্টি পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *