আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ডিজেআই পণ্য আনছে স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: বাংলাদেশের প্রযুক্তি পণ্যের বাজারে ‘‘ডিজেআই’’ পণ্য আনছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। বিশ্বব্যাপী জনপ্রিয় ডিজেআই ব্র্যান্ডের সব পণ্য এখন থেকে ওয়ারেন্টিসহ বাজারজাত করবে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে আজ মঙ্গলবার (১৫ মার্চ) ব্র্যান্ড অনবোর্ডিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিসের ডিএমডি এস এম মহিবুল হাসান, প্রোডাক্ট ম্যানেজার শুভংকর গোলদার জনি, ন্যাশনাল সেলস ম্যানেজার আবদুল্লাহ আল মামুন এবং দেশের শীর্ষস্থানীয় ক্যামেরা ও ক্যামেরা এক্সেসরিজ বিক্রেতা ও ব্যাবসায়ীরা।

এখন থেকে ডিজেআই ব্র্যান্ডের সব ধরনের পণ্য এবং অ্যাক্সেসরিজ স্মার্ট টেকনোলজিস বাজারজাত করবে। এই ব্র্যান্ডের সব পণ্যের অফিসিয়ালি ওয়ারেন্টি একমাত্র স্মার্ট টেকনোলজিসই দেবে। পাশাপাশি সার্ভিসও পাওয়া যাবে এসব পণ্যে। বাজারে ডিজেআই ব্র্যান্ডের অ্যাকশন ক্যামেরা, স্মার্টফোন গিম্বেল, ক্যামেরা গিম্বেলসহ আরও অনেক কিছু পাওয়া যাবে। স্ট্যান্ডার্ড এবং কম্বো দুই প্যাকেজ সরবরাহ করবে প্রতিষ্ঠানটি।

স্মার্ট টেকনোলজিসের ডিএমডি এস এম মহিবুল হাসান বলেন, ডিজেআই ব্র্যান্ড বাংলাদেশে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। অনেকের পছন্দের গ্যাজেটে পরিণত হয়েছে ডিজেআই। ডিজেআইয়ের নতুন পণ্য, আপডেট ভার্সনের পণ্য এবং ডিজেআই এক্সেসরিজ নিয়ে আর কোনো চিন্তা নেই। পণ্যগুলো স্মার্ট ওয়ারেন্টি স্টিকারসহ পাওয়া যাবে সকল আইটি মার্কেট, ক্যামেরা মার্কেট ও জনপ্রিয় ই-কর্মাস প্ল্যাটফর্ম দারাজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *