উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

গ্যালাক্সি এ৫২ কিনে সুজুকি বাইক পেলেন গোপীবাগের সোহেল চৌধুরী

ক.বি.ডেস্ক: এবারের ঈদ যেনো গোপীবাগের সোহেল চৌধুরীর জন্য সোনায় সোহাগা! চাঁদ রাতের আগেই যেনো তার হাতের মুঠোয় চলে এসেছে ঈদের চাঁদ! স্যামসাংয়ের গ্যালাক্সি এ৫২ ডিভাইস কিনে হাজারো ভাগ্যান্বেষীর মাঝে ভাগ্যবান বিজয়ী নির্বাচিত হয়েছেন তিনি। বিজয়ী হিসেবে তিনি জিতে নিয়েছেন সুজুকি জিক্সার ১৫০ সিসি বাইক। দু’বাইক অফারে তিনি এ বাইকটি জিতে নেন।

এ নিয়ে সোহেল চৌধুরী বলেন, সুজুকি জিক্সার ১৫০ সিসি’র বাইকটি জিততে পেরে আমি অত্যন্ত খুশি। আমার মনে হচ্ছে, ঈদের আগেই যেনো আমার হাতের মুঠোয় ঈদের চাঁদ চলে এসেছে! এ রকম একটি ক্যাম্পেইন চালু করার জন্য স্যামসাংয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দ দ্বিগুণ করতে সম্প্রতি দুর্দান্ত অফার সমৃদ্ধ ক্যাম্পেইন চালু করে স্যামসাং। এ ক্যাম্পেইনের আওতায়, বিভিন্ন ধরনের অফার উপভোগের সুযোগ পাচ্ছেন ক্রেতারা। স্যামসাং স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারছেন! পাশাপাশি, তারা ফোন ক্রয়ের ক্ষেত্রে শূন্য শতাংশ ইএমআই সুবিধাও পাচ্ছেন! এছাড়াও, এ ক্যাম্পেইনে ক্রেতাদের জন্য থাকছে দুবাই ট্যুর; যেখানে তারা ৫ দিন ও চার রাত থাকার সুযোগ পাবেন!সুজুকি জিক্সার তো থাকছেই! ক্রেতারা স্যামসাংয়ের যেকোনো মডেলের স্মার্টফোন ক্রয়ে এ অফার উপভোগের সুযোগ পাবেন। এ অফারটি আগামী ১ মে পর্যন্ত চলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *