মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

৩ এপ্রিল আসছে রিয়েলমি নারজো ৫০

ক.বি.ডেস্ক: রিয়েলমি তরুণ গেমারদের জন্য নিয়ে আসছে শক্তিশালী পারফরমেন্স এবং দুর্দান্ত ডিজাইনের ‘‘নারজো ৫০’’। আগামী ৩ এপ্রিল রিয়েলমি উন্মোচন করতে যাচ্ছে এর নতুন ফোন নারজো ৫০। ৩ এপ্রিল অনুষ্ঠিত সরাসরি উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে থাকছে এই স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ। বিস্তারিত: https://cutt.ly/LaunchEvent_narzo50

হেলিও জি৯৬ প্রসেসরযুক্ত এই ফোনটি উন্নত পারফরম্যান্সের সঙ্গে নি:সন্দেহে গেমারদের মুগ্ধ করবে। সবচেয়ে স্মুথ ও অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে নারজো ৫০-তে রয়েছে ১২০ হাটর্জ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস স্ক্রিন। এর ৯০.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও নিশ্চিত করবে অতুলনীয় গেমিং এবং বিনোদনের অভিজ্ঞতা। গেমাররা যাতে তাদের পছন্দের গেমগুলো নিজেদের স্বাচ্ছন্দ্যনুযায়ী উপভোগ করতে পারেন, এজন্য এতে রয়েছে রিফ্রেশ রেট অ্যাডজাস্টমেন্টের সুবিধা।

ঘন্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহারের জন্য এতে রয়েছে ৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি। এমনকি ডিভাইসের চার্জ শেষ হয়ে গেলেও ৩৩ ওয়াট ডার্ট চার্জের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে শূন্য থেকে ১০০% চার্জ করতে পারবেন। যারা ছবি তুলতে ভালোবাসেন, তারা যাতে দুর্দান্ত ছবি তুলতে পারেন এজন্য ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ।

রেসিং কার থেকে অনুপ্রাণিত হয়ে এই ডিভাইসটি কেভলার স্পিড টেক্সচার ডিজাইনে তৈরি করা হয়েছে। রেসিং কারের টেক্সচার ডিজাইনের এই ফোনটি দুর্দান্ত গতির পারফরম্যান্স প্রদান করবে। এমন অসংখ্য ফিচারের সাথে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পেতে নারজো ৫০ হতে যাচ্ছে আপনার জন্য দারুণ ফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *