মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ট্রিপল ক্যামেরার ওয়ালটন প্রিমো এনএক্সসিক্স

ক.বি.ডেস্ক: ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ মোবাইল বাজারে ছেড়েছে এআই ট্রিপল (তিন) ক্যামেরার নতুন স্মার্টফোন ‘‘প্রিমো এনএক্সসিক্স’’। এর প্রধান সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের। বড় পর্দার ফোনটিতে গেমিং প্রসেসর, পাঞ্চহোল সেলফি ক্যামেরাসহ অত্যাধুনিক সব ফিচার রয়েছে। মিড রেঞ্জের গ্রাহকদের চাহিদা বিবেচনায় ফোনটির কনফিগারেশন সাজানো হয়েছে। ফ্লুইড অ্যাশ এবং রিপল ব্লু রঙে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটির মূল্য ১৫,৯৯৯ টাকা।

প্রিমো এনএক্সসিক্স: ফোনটিতে রয়েছে ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিওর ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস হোল-পাঞ্চ ডিসপ্লে। ইনসেল প্রযুক্তির ২.৫ডি গ্লাস সমৃদ্ধ পর্দার রেজ্যুলেশন ২৪৬০ বাই ১০৮০ পিক্সেল। অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে পরিচালিত ওয়ালটনের এই ফোনে ব্যবহৃত হয়েছে ২.০ গিগাহাটর্জ হেলিও জি৮৫ অক্টাকোর গেমিং প্রসেসর। গ্রাফিক্স হিসেবে আছে মালি-জি৫২-এমসিটু। রয়েছে ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‌্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারন্যাল স্টোরেজের সঙ্গে ২৫৬ গিগাবাইট মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা।

স্মার্টফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রধান সেন্সরটি ৪৮ মেগাপিক্সেলের। পাশাপাশি রয়েছে ৫ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ১/২ ইঞ্চির ৬পি লেন্স থাকায় ছবি হবে ঝকঝকে ও নিখুঁত।  আকর্ষণীয় সেলফির জন্য ফোনটির সামনে রয়েছে ২.০ অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল মিডল পাঞ্চহোল ক্যামেরা। উভয় ক্যামেরায় ফুলএইচডি রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে টাইপ সি চার্জিংসহ ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি।

অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে ফেস আনলক, মাল্টি টাচ ফিংগারপ্রিন্ট সেন্সর, ফুল এইচডি ভিডিও প্লেব্যাক, স্ক্রিন রেকর্ডার, ইন্টেলিজেন্ট এসিস্ট্যান্ট, স্মার্ট টাচ, ডার্ক মোড, প্রেয়ার টাইমস, ওয়্যারলেস ডিসপ্লে, ভিওএলটিই বা ভোল্টি সাপোর্টসহ থ্রি ইন ওয়ান ডুয়াল ফোরজি সিম সাপোর্ট, ওটিএ, ওটিজি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫, গ্রাফিটি (থ্রিডি), এক্সিলারোমিটার, ওরিয়েন্টেশন, লাইট (ব্রাইটনেস), প্রোক্সিমিটি, ই-কম্পাস, জাইরোস্কোপ, গেম রোটেশন ভেকটর, নয়েজ ক্যান্সেলেশন ইত্যাদি।

এই স্মার্টফোনে ৩০ দিনের বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা রয়েছে। এ ছাড়া ১০১ দিনের প্রায়োরিটি সেবাসহ স্মার্টফোনে এক বছরের এবং ব্যাটারি ও চার্জারে ছয় মাসের বিক্রয়োত্তর সেবা পাচ্ছেন গ্রাহক। ওয়ালটন প্লাজা, মোবাইল ব্র্যান্ড ও রিটেইল আউটলেটের পাশাপাশি ঘরে বসেই ওয়ালটন গ্রুপের ই-কমার্স প্ল্যাটফর্ম ই-প্লাজা থেকে কেনা যাচ্ছে। দেশের সব ওয়ালটন প্লাজায় রয়েছে কিস্তিতে কেনার সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *