আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য সাম্প্রতিক সংবাদ

ওয়ালটন ‘প্রিন্টন’ প্রিন্টার

ক.বি.ডেস্ক: ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড বাজারে নিয়ে এলো নতুন ক্যাটাগরির পণ্য প্রিন্টার। ‘‘প্রিন্টন’’ ব্রান্ডের ২টি নতুন মডেলের লেজার প্রিন্টার গ্রাহকদের জন্য নিয়ে এলো ওয়ালটন। অত্যাধুনিক প্রযুক্তির ওয়ালটন প্রিন্টারে রয়েছে দ্রুতগতির ওয়ারলেস প্রিন্টিংসহ বিভিন্ন সুবিধা। প্রিন্টার দুটির মডেল ‘প্রিন্টন পিএমএফ২২’ এবং ‘প্রিন্টন পিএস২২’ ।  পিএমএফ২২ মডেলটি মাল্টি ফাংশন সুবিধাযুক্ত। প্রিন্টের পাশাপাশি স্ক্যান এবং ফটোকপি করা যাবে। এর মূল্য ১৬,৭৫০ টাকা। পিএস২২ মডেলটি সিঙ্গেল ফাংশনের। এতে প্রিন্ট করা যাবে। এই প্রিন্টারটির মূল্য ১১,৭৫০ টাকা।

ওয়ালটনের প্রিন্টারের প্রধান বিশেষত্ব হচ্ছে ২২ (এ ফোর) এবং ২৩ (লেটার) পিপিএম প্রিন্ট স্পিড। উভয় মডেলেই ১২০০x১২০০ ডিপিআই রেজ্যুলেশন, ৬০০ মেগাহার্টজ প্রসেসর এবং ১২৮ মেগাবাইট মেমোরি রয়েছে। প্রিন্টার দুটিতে ইউএসবি ক্যাবল সংযোগের মাধ্যমে প্রিন্ট করা ছাড়াও ওয়ারলেস প্রিন্টিং এর সুবিধা রয়েছে। মাল্টি ফাংশন প্রিন্টারটিতে নেটওয়ার্ক প্রিন্টিংয়ের সুবিধা রয়েছে। ওয়ালটন প্রিন্টারে ওয়ান-স্টেপ ইন্সটলেশন অপশন দেয়া হয়েছে। এক ক্লিকেই খুব সহজে এর ড্রাইভার পিসিতে ইন্সটল করা যাবে। বিভিন্ন মোডে বিভিন্ন সাইজের কাগজ প্রিন্ট করার সুবিধা থাকায় প্রিন্টারগুলো সব শ্রেণীর গ্রাহকদের জন্য বেশ সহায়ক হবে।

প্রিন্টারগুলোয় ব্যবহারের জন্য নির্দিষ্ট মডেলের টোনারও নিয়ে এলো ওয়ালটন। টিএন১৬ মডেলের এই টোনারটি ওয়ালটনের ২টি প্রিন্টারেই ব্যবহার উপযোগী। টোনারটির মূল্য ১,৯৮৫ টাকা মূল্য। এ ছাড়াও টোনারের রিফিল ৬৫ গ্রামের কিট পাওয়া যাবে। যার মূল্য মাত্র ৬৫০ টাকা। ওয়ালটন প্রিন্টারের গ্রাহকরা দীর্ঘদিন পর্যন্ত ব্যবহারের জন্য প্রয়োজনীয় টোনার এবং রিফিলও ওয়ালটন শোরুম থেকেই পাবেন। ওয়ালটনের এই প্রিন্টার দুটিতে থাকছে এক বছর পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *