মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

২৪ ফেব্রুয়ারি উন্মোচন হচ্ছে অপো’র ফাইন্ড এক্স৫

ক.বি.ডেস্ক: অপো আজ নিজেদের হাই-এন্ড ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘‘অপো ফাইন্ড এক্স৫’’ সিরিজ উন্মোচনের ঘোষণা দিয়েছে। আগামী ২৪ ফেব্রুরারি ১১টায় (জিএমটি)/ ১৯টায় (জিএমটি+৮) ফাইন্ড এক্স৫ সিরিজের বৈশ্বিক উন্মোচন অনুষ্ঠানটি লাইভস্ট্রিম করা হবে অপো’র অফিশিয়াল চ্যানেলে। #এমপাওয়ারএভরিমোমেন্ট এর লক্ষ্যে উন্মোচন অনুষ্ঠানে অংশগ্রহণ করুন এ লিঙ্কের (https://bit.ly/3uVaGG6) মাধ্যমে।

ফাইন্ড এক্স৫: অপো ইনো ডে ২০২১ এ অপো ডেডিকেটেড নিউরাল প্রসেসিং ইউনিট মারিসিলিকন এক্স এর ব্যাপারে ঘোষণা দেয়, যা রাতের ভিডিও রেকর্ডিংয়ের চ্যালেঞ্জ মোকাবিলায় সাফল্য অর্জন করেছে। মাল্টিকোর স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর সংযুক্ত। ৬ ন্যানো মিটার আর্কিটেকচার, রিয়েল-টাইমের প্রসেসিং এবং ২০ গুণ বেশি ফোরকে এআই পারফরমেন্সের অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে ফাইন্ড এক্স৫ স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। এ ফোনটি সময়কে ছাড়িয়ে যাওয়া ভবিষ্যতমুখী ডিজাইনে তৈরি করা হয়েছে। ফোনটিতে আল্ট্রা-হার্ড সিরামিক ব্যাক কভারে আধুনিক সারফেস টেক্সচারের ফলে ফিঙ্গারপ্রিন্ট ব্যবহারের প্রয়োজনীয়তা দূর হয়েছে।

ক্যামেরায় ছবি ধারণে অপ্রতিন্দ্বন্দ্বী হাই-এন্ড ৫জি ফ্ল্যাগশিপ ফাইন্ড এক্স৫ তৈরি করা হয়েছে অপো’র একই ডিএনএ নিয়ে। ভবিষ্যত দ্বারা অনুপ্রাণিত নান্দনিকতায় নতুন কালারওএস, বিশ্বসেরা পারফরমেন্স, দ্রুত কানেক্টিভিটি সুবিধা এবং ক্যামেরা সিস্টেমের মাধ্যমে স্মার্টফোনের ক্ষেত্রে জন্য মানদণ্ড তৈরি করেছে ফাইন্ড এক্স৫।

বিশ্বসেরা প্রযুক্তির সাথে শ্বাসরুদ্ধকর হাই-এন্ড ডিজাইন ও উদ্ভাবনী ক্যামেরা প্রযুক্তি নিয়ে কাজ করেছে অপো। অপোর অফিশিয়াল চ্যানেলে ২৪ ফেব্রুয়ারি ১১টায় (জিএমটি)/১৯টায় (জিএমটি+৮) গিয়ে অংশ নিন বৈশ্বিক অনলাইন উন্মোচন অনুষ্ঠানে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *