মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বাজেট ফ্রেন্ডলি আরেক স্মার্টফোন ‘ভিভো ওয়াই২১টি’

ক.বি.ডেস্ক:  ভিভো’র তারুণ্যকেন্দ্রিক ওয়াই সিরিজে নতুন পালক যুক্ত করতে আসছে ‘‘ভিভো ওয়াই২১টি’’ স্মার্টফোন। স্মার্টফোনটিতে থাকবে স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি। একই সঙ্গে থাকবে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি।

প্রিমিয়াম ডিজাইনের পাশাপাশি, অধিক ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ও বাজেটের মধ্যে দাম থাকায় ভিভো’র ওয়াই সিরিজ জনপ্রিয়। এর আগে দেশে জনপ্রিয় হয়েছিলো এই সিরিজের আরেক স্মার্টফোন ‘ওয়াই২১’। বাজেট প্রাইসের মধ্যে অধিক ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ও বিশেষ করে চার্জিং প্রযুক্তির জন্য দেশে তাঁক লাগিয়েছিলো ভিভো ওয়াই২১। আশা করা হচ্ছে, ওয়াই২১ এর জনপ্রিয়তাকে ছাপিয়ে আরো এক ধাপ এগিয়ে যাবে ওয়াই২১টি।

বৈশ্বিক বাজারের সূত্র অনুযায়ী, ভিভো ওয়াই২১টি স্মার্টফোনটিতে ৫০ মেগাপিক্সেলের মেইন ক্যামেরাসহ ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। এ ছাড়া ক্যামেরায় থাকবে ভিভো’র কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন নাইট মোডসহ আরও বেশ কিছু মোড ও ফিল্টারস। র্যাম ও রম হিসেবে থাকবে ৪ গিগাবাইট ও ১২৮ গিগাবাইট। ভিভো’র লেটেস্ট অপারেটিং সিস্টেম ফানটাচ ১২ দ্বারা পরিচালিত হবে স্মার্টফোনটি। আরও নতুন নতুন ফিচার ও চমক থাকছে ভিভো ওয়াই২১টি বাংলাদেশে উদ্বোধনের পর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *