উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

দারাজ’র ‘ভ্যালেন্টাইনস ডে’ ক্যাম্পেইন

ক.বি.ডেস্ক: ভালোবাসা দিবস উপলক্ষে দেশের অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ ষষ্ঠবারের মতো আয়োজন করছে ‘‘ভ্যালেন্টাইনস ডে’’ ক্যাম্পেইন। গ্রাহকদের মাঝে ভালোবাসা ছড়িয়ে দিতে এই ক্যাম্পেইন চলবে আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস পর্যন্ত। চমকপ্রদ ভাউচার,আকর্ষণীয় ছাড় ও অসাধারণ অফারের সঙ্গে গ্রাহকরা তাদের প্রিয়জনের জন্য স্বাচ্ছন্দ্য ও আনন্দের সঙ্গে কেনাকাটা করতে পারবেন।

ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইন: অসংখ্য পণ্যের ওপর থাকছে ছাড়। নিউ ইউজার ২০% ছাড়; ব্র্যান্ড ফ্রি শিপিং; ফ্যাশন মেগা ভাউচার; গ্লোবাল কালেকশন ভাউচার; ডিলস অব দ্য ডে; দারাজ মল ভাউচার; শেক শেক অফার এবং আরও অনেক আকর্ষণীয় ডিল। এ ছাড়া গ্রাহকরা প্রতিদিন বিকাল ৫টায় দারাজ অ্যাপে লাইভ ভ্যালেন্টাইন স্পেশাল শো ডিসকভার ইওর লাভ দেখে জিতে নিতে পারবেন কালেক্টিবল ভাউচারস ও কুপন ভাউচার।

ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের উল্লেখযোগ্য শীর্ষ পাঁচটি ডিলের মধ্যে রয়েছে: স্যামসাং গ্যালাক্সি এ৫২ (৮/১২৮ জিবি)৩২,১৫৫ টাকা। রিয়েলমি জিটি নিও ২ (৮ জিবি রম/১২৮ জিবি র‍্যাম) ৩৭,৪৬৫ টাকা। শাওমি এমআই পি১ ৫৫ ইঞ্চি ফোরকে এইচডিআর অ্যন্ড্রয়েড এলইডি টিভি উইথ ভয়েস কন্ট্রোল ৬১,২৮০ টাকা। টুলসহ স্ট্রেইট-ব্যাকড স্নাগ সোফা সেট (২+২+১) ১৬,২৯৬ টাকা এবং শার্প মাইক্রোওয়েভ ওভেন আর-৭৫এমটি (এস)১১,৪৮৫ টাকা।

ভ্যালেন্টাইনস ডে ক্যাম্পেইনের পেমেন্ট পার্টনার বিকাশ, ঢাকা ব্যাংক, মেঘনা ব্যাংক, ইউনাইটেড ইউসিবি এবং প্রাইম ব্যাংক। কো-স্পন্সর বাটা, ডেটল, কিটক্যাট, লোটো, রিয়েলমি ও স্টুডিওএক্স। ব্র্যান্ড পার্টনার ফ্যাব্রিলাইফ, গোডরেজ, লজিটেক, মোশন ভিউ, রিবানা, টিপি-লিঙ্ক, ট্রেন্ডজ ও ইমামি। গ্লোবাল পার্টনার ইউগ্রিন, সিকেইন ও এসকেএমইআই। ইভেন্ট পার্টনার চরকি, ট্যুরসন, নভোএয়ার ও আমারি হোটেল। হাংরিনাকি’র সৌজন্যে আরও থাকছে ভ্যালেন্টাইন্স ডে ফিস্ট কনটেস্ট।  রেস্টুরেন্ট পার্টনার দ্য চকলেট রুম, সুশি ওকি, ডেলিশ্যাস মোর্সেল, হাবিবিস, ডিগার, সাও ২৬, দ্য মাঞ্চ স্টেশন, দ্য ডাইনিং লাউঞ্জ, হ্যাশট্যাগ রেস্টুরেন্ট ও পালকি রেস্টুরেন্ট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *