উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে রিয়েলমি ৫জি প্রযুক্তির ফোন প্রদর্শন করে

ক.বি.ডেস্ক: সম্প্রতি (৬-৮ জানুয়ারি) অনুষ্ঠিত হওয়া স্মার্টফোন এবং ট্যাব এক্সপো ২০২২ এ ডিজাইন, স্পেসিফিকেশনে রিয়েলমি দেশের তরুণদের মন জয় করে নিয়েছে। এবার এক্সপোতে ছিল সরাসরি রিয়েলমি স্মার্টফোনে ৫জি সুবিধা উপভোগ করে দেখার সুযোগ। সঙ্গে ছিল প্রথমবারের মতো রিয়েলমি’র এআইওটি ডিভাইসগুলো পরখ করে দেখার সুযোগও।

সব মিলিয়ে রিয়েলমি’র প্রতি তরুণদের আগ্রহের পারদ যে দেশজুড়ে তুঙ্গে তাই তুলে ধরেছে এক্সপোতে। এবারের এক্সপোতে ক্রেতারা নিরবচ্ছিন্নভাবে ৫জি গতিতে ইউটিউব থেকে ৮কে রেজ্যুলেশনে ভিডিও উপভোগ করেন। পুরো এক্সপোতে রিয়েলমি অত্যাধুনিক ৫জি প্রযুক্তির- রিয়েলমি জিটি নিও ২, জিটি মাস্টার এডিশন ও রিয়েলমি ৮ ৫জি প্রদর্শন করে। রিয়েলমি’র ৫জি ফোনগুলো মেলায় আসা দর্শনার্থীদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছে।

বিভিন্ন ক্যাটাগরির সুপরিচিত তরুণ ইনফ্লুয়েন্সাররা রিয়েলমি প্যাভিলিয়নে এসে তাদের ফ্যানদের সঙ্গে কথা বলেন ও ৫জি অভিজ্ঞতা উপভোগ করেন। দর্শনার্থীদের জন্য রিয়েলমি’র এ ধরনের নতুন উদ্যোগে ক্রেতা, ফ্যান ও এ খাতের ইনফ্লুয়েন্সাররা বেশ উপভোগ করেছেন। মেলায় সালমান মুক্তাদির, সামিরা মাহিসহ এটিসির তুষার উপস্থিত ছিলেন।

রিয়েলমি বুথে অনেক আকর্ষণের মধ্যে অন্যতম ছিলো ব্র্যান্ডটির এআইওটি পণ্য- রিয়েলমি প্যাড (৩/৩২জিবি ও ৪/৬৪ জিবি), এন১ সনিক ইলেক্ট্রিক টুথব্রাশ, রিয়েলমি স্মার্ট ক্যাম ৩৬০ ডিগ্রি, রিয়েলমি বাডস কিউ২, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি বাডস এয়ার ২, রিয়েলমি বাডস ওয়্যারলেস ২, রিয়েলমি বাডস ২ নিও, রিয়েলমি বাডস ওয়্যারলেস ২ নিও এবং পকেট ব্লুটুথ স্পিকার। এক্সপোতে রিয়েলমি প্যাডর সবগুলো ইউনিট বিক্রি হয়ে যায়! এক্সপোতে তরুণ ক্রেতাদের জন্য চাহিদা উপযোগী এবং স্টাইলিশ স্মার্টফোন এবং স্মার্ট ডিভাইস নিয়ে রিয়েলমি এক্সপোতে উপস্থিত ছিল, যা তরুণদের নজর কেড়েছে।

এ প্রসঙ্গে রিয়েলমি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর টিম শাও বলেন, দ্রুত গতির ৫জি নেটওয়ার্কের সুবিধা পেতে পুরো জাতি অধীর আগ্রহে অপেক্ষা করছে। এ পরিস্থিতিতে আমরা এক্সপোতে ক্রেতাদের আকর্ষণীয় মূল্যে উপযুক্ত ৫জি ডিভাইস ব্যবহারের অভিজ্ঞতা প্রদান করেছি। রিয়েলমি প্যাভিলিয়নে আগত আমাদের ফ্যান ও দর্শনার্থীদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে আমরা আনন্দিত এবং আমাদের ওপর আস্থা রাখার জন্য সবাইকে ধন্যবাদ। আগামী দিনগুলোতে ৫জির সম্ভাবনা ও এআইওটি পণ্য নিয়ে মানুষদের সচেতন করতে আমাদের এ ধরনের আরও উদ্যোগ প্রয়োজন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *