আনুষাঙ্গিক মোবাইল সাম্প্রতিক সংবাদ

নতুন বছরে শাওমি’র আকর্ষণীয় অফার

ক.বি.ডেস্ক: ২০২২ সালের শুরুতেই গ্লোবাল স্মার্টফোন জায়ান্ট শাওমি আকর্ষণীয় অফার ঘোষণা করেছে। নতুন বছরে নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ৪০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে শাওমি। আকর্ষণীয় ছাড়ের মধ্যে রয়েছে শাওমি’র রেডমি নোট ১০এস এবং শাওমি ১১ লাইট ফাইভজি এনই ডিভাইসটি। শাওমি ১১ লাইট ফাইভজি ৬+১২৮ জিবির মূল্য ৩৫,৯৯৯ টাকা (আগে ৩৯,৯৯৯ টাকা), ৮+১২৮ জিবির মূল্য ৪০,৯৯৯ টাকা (আগে ৪২,৯৯৯ টাকা) এবং ৮+২৫৬ জিবির মূল্য ৪৩,৯৯৯ টাকা (আগে ৪৫,৯৯৯ টাকা)। রেডমি নোট ১০এস ৮+১২৮ জিবির মূল্য ২৬,৯৯৯ টাকায় (আগে ছিল ২৭,৯৯৯ টাকা)।

শাওমি ১১ লাইট ফাইভজি এনই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দেশের বাজারে। ডিভাইসটির ওজন খুবই হালকা এবং ধরতে আরামদায়ক। ফাইভজি গতির সম্পূর্ণ সুবিধা পেতে ডিভাইসটিতে থাকা শক্তিশালী কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর পূর্ণ গতির যেকোনো চ্যালেঞ্জ নিতে প্রস্তুত। ফোনটিতে রয়েছে ৬.৫৫ ইঞ্চি এফএইচডি প্লাস অ্যামোলেড ডট ডিসপ্লে। ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার শাওমি ১১ লাইট ফাইভজি এনই ব্যবহারকারীদের বিশেষ মুহূর্তগুলো অনায়াসে ধরে রাখতে দেয়।

রেডমি নোট ১০এস ডিভাইসটিতে আছে ডুয়েল স্পিকার ও হাই-রেস অডিও মিজারমেন্ট এক্সপেরিয়েন্স। এতে থাকা ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরায় নেয়া যাবে স্ট্যানিং শট, থাকছে বোকেহ ও ডেপথ কন্ট্রোল সেন্সর। আকর্ষণীয় মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর প্রযুক্তিমুখী তরুণদের জন্য পাওয়ার প্যাকড পারফরম্যান্স দেবে। দীর্ঘস্থায়ী ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে থাকা ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং নিশ্চিত করবে ব্যবহারকারীর জন্য দীর্ঘ ব্যাকআপ। এই মেগা ক্যাম্পেইনে মূল্যছাড়ে।

এ ছাড়া স্থানীয়ভাবে উতপাদিত রেডমি ৯এ প্রতিটি স্মার্টফোন কিনলে পাবেন একটি করে টি-শার্ট। দেশের যেকোনো অথরাইজড মি স্টোর এবং রিটেল পার্টনার স্টোরে শাওমি ফ্যানরা অফারটি পাবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *