উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

অপো কিনে ‘আইসিসি টি২০ বিশ্বকাপ’ দেখার সুযোগ

ক.বি.ডেস্ক: দুবাইয়ে অনুষ্ঠেয় আসন্ন ‘আইসিসি টি২০ বিশ্বকাপ’ খেলা মাঠে বসে দেখার সুযোগ করে দিচ্ছে অপো। ‘‘ড্রিম টু দ্য ওয়ার্ল্ড কাপ, বাই অপো অ্যান্ড উইন ট্রিপ টু দুবাই’’ শিরোনামে ক্যাম্পেইন নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইনটি চলবে ১৭ অক্টোবর পর্যন্ত। ক্যাম্পেইনে অংশ নিয়ে ভাগ্যবানরা বিশ্বকাপ দেখার সুযোগ পাবেন। ১৭ অক্টোবর থেকে দুবাই ও ওমানে আইসিসি টি২০ বিশ্বকাপ শুরু হচ্ছে।

ক্যাম্পেইন চলাকালীন অনলাইন বা অফলাইনে অপোর নির্দিষ্ট মডেলের এফ১৯, এফ১৯ প্রো এবং রেনো৫ স্মার্টফোন কিনলে লটারিতে অংশ নিতে পারবেন। শুধু https://oppobangladesh.com/lottery/ লিংকে প্রবেশ করে ক্রেতার নাম, ফোন নাম্বার, আইএমইআই নাম্বারসহ অন্যান্য প্রাসঙ্গিক তথ্য দিতে হবে। তারপর অপো ক্যাম্পেইন শেষ হওয়ার সঙ্গে সঙ্গে লাইভ লটারি সিস্টেমে ভাগ্যবান বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। ভাগ্যবান হলে তবেই মিলবে দুবাইয়ে যাওয়ার সুযোগ।

ক্রিকেটপ্রেমী বাংলাদেশীদের কথা চিন্তা করেই তারা এমন অফার নিয়ে এসেছে। বিশ্বকাপে বাংলাদেশ অংশ নেয়ায় এই আনন্দ আরও দ্বিগুণ হয়েছে। আনন্দকে আরও বাড়িয়ে দিতে তারা ‘‘ড্রিম টু দ্য ওয়ার্ল্ড কাপ, বাই অপো অ্যান্ড উইন ট্রিপ টু দুবাই’’ শিরোনামে ক্যাম্পেইন নিয়ে এসেছে। এখানে যেকেউ অপো ফোন কিনে ভাগ্যবান হলে দুবাইয়ে যাওয়ার সুযোগ পাবেন। এখানেই শেষ নয়, কেউ দুবাইয়ে যাওয়ার সুযোগ না পেলেও জিপি, বাংলালিংক, রবি ও এয়ারটেল গ্রাহকরা ২০জিবি পর্যন্ত ডাটা বান্ডেল অফার পাবেন।

ফ্লাগশিপ কিলার অপো এফ১৯ প্রো ফোনে রয়েছে ডুয়েল ভিউ ও এআই কালার প্রোর্টেট ভিডিও, রেনো গ্লো ইফেক্টের সঙ্গে রয়েছে নতুন ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্লাশ চার্জ ও গেম ফোকাস মোড। হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত পারফরমেন্স ফোনটিকে দিয়েছে বাজারে অপ্রতিদ্বন্দ্বীর তকমা।

৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়্যার ক্যামেরা সম্বলিত রেনো৫ ফোনে রয়েছে এআই মিক্সড পোর্ট্রেট ও ডুয়েল ভিউ ভিডিও। চোঁখ ধাঁধাঁনো কালার, ডিজাইন ও পারফরমেন্সের কারণে রেনো সিরিজের ফোনের অন্যরকম গ্রহণযোগ্যতা রয়েছে। রেনো৫ ও তার ব্যতিক্রম নয়। এর রয়েছে ৮জিবি র্যাম, ১২৮ জিবি রম, ৮ ন্যানো মিটার স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট এবং ৯০ হার্জট রিফ্রেশ রেট ব্যবহারকারীর লাইফস্টাইলে আনবে ভিন্নতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *