মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

উন্মোচিত হল ৫জি স্মার্টফোন ‘রিয়েলমি ৮ ৫জি’ এবং ‘স্মার্টওয়াচ সিরিজ’

ক.বি.ডেস্ক: বাজারের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন ‘রিয়েলমি ৮ ৫জি’ উন্মোচনের মধ্যে দিয়ে রিয়েলমি বাংলাদেশের স্মার্টফোন বাজারে তাদের ৫জি যাত্রা করেছে।আজ শনিবার (১০ জুলাই) অনলাইনে অনুষ্ঠিত উন্মোচন অনুষ্ঠানের মাধ্যমে ৫জি স্মার্টফোনের পাশাপাশি দুটি স্মার্টওয়াচ ‘রিয়েলমি ওয়াচ ২’ এবং ‘রিয়েলমি ওয়াচ ২ প্রো’ বাজারে নিয়ে এসেছে রিয়েলমি। স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে সুপারসোনিক ব্লু এবং সুপারসোনিক ব্ল্যাক এই দুটি কালারে। ২৪ ঘন্টার মধ্যে নিশ্চিত ডেলিভারি গ্যারান্টিসহ ফোনটি ক্রয়ে ভিজিট করুন – https://cutt.ly/Buy_realme8_5G ।রিয়েলমি ওয়াচ ২ ৪,২৯৯ এবং রিয়েলমি ওয়াচ ২ প্রো ৫,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

রিয়েলমি ৮ ৫জি: উন্মোচিত হওয়া রিয়েলমির নতুন এই স্মার্টফোনে রয়েছে ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি প্রসেসর। ৮ গিগাবাইট জিবি র‌্যাম, ৫ গিগাবাইট ডায়নামিক র‌্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ সুবিধা যা ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। ৮.৫ মিলিমিটার হাইপার স্লিম বডি ও ১৮৫ গ্রাম ওজনের স্মার্টফোনটি বাজারের সবচেয়ে হালকা ৫জি স্মার্টফোন।এতে ইউনিভার্সেল পিকচার্সের ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯ এর কোলাবরেশন থাকায়, এই স্মার্টফোনটি ডিজাইন করা হয়েছে জনপ্রিয় ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস থেকে অনুপ্রাণিত হয়ে। এই ফোনে আরও রয়েছে ৯০ হাটর্জ ফুল এইচডি, আলট্রা-স্মুথ ডিসপ্লে এবং ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।

৫জি স্মার্টফোন ছাড়াও রিয়েলমি প্রযুক্তি প্রেমীদের জন্য দুটি স্মার্টওয়াচও নিয়ে এসেছে। রিয়েলমি ওয়াচ ২ প্রো আকর্ষণীয় সব স্পোর্টস ফিচারে ভরপুর। এতে রয়েছে ১.৭৫ ইঞ্চি বড় কালার ডিসপ্লে এবং ১০০টি স্টাইলিশ ওয়াচ ফেস। তাছাড়া, রিয়েলমি ওয়াচ ২ প্রো দিয়ে ব্যবহারকারীরা সঠিক জিপিএস, রক্তে অক্সিজেন ও হৃদস্পন্দন শনাক্তকরণের মতো আরও অনেক স্মার্ট ফাংশন অনায়েসে উপভোগ করতে পারবেন। ২.৫ সেন্টিমিটার রঙিন টাচস্ক্রিন সম্বলিত রিয়েলমি ওয়াচ ২ দিয়ে ব্যবহারকারী ১২ দিনের ব্যাটারি লাইফ, ৯০টি স্পোর্টস মোড, লাইভ ওয়াচ ফেস এবং স্মার্ট এআইওটি নিয়ন্ত্রণের মতো ফিচারগুলো উপভোগ করতে পারবেন। এই ফিচারগুলো ব্যবহারকারীদের জীবনকে রাঙিয়ে তুলবে। এই স্মার্টওয়াচ দিয়ে অক্সিজেনের স্তর এবং হার্টের রেট পর্যবেক্ষণ করাও সম্ভব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *