মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

আসছে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন ‘রিয়েলমি ৮ ৫জি’ ও ‘স্মার্টওয়াচ’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে আনতে যাচ্ছে নতুন প্রজন্মের ৫জি প্রসেসরযুক্ত স্মার্টফোন ‘রিয়েলমি ৮ ৫জি’ এবং ‘স্পোর্ট স্মার্টওয়াচ ২ সিরিজ’। ‘৫জি হবে সবার জন্য’ এ স্লোগানে উজ্জীবিত রিয়েলমি নতুন দিনের ৫জি বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নতুন এই ফোনটির মাধ্যমে দেশের বাজারে তাদের ৫জি স্মার্টফোনের যাত্রা করতে যাচ্ছে। স্মার্টফোনটি হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন। ১০ জুলাই অনলাইনে অনুষ্ঠিতব্য উন্মোচন অনুষ্ঠানে অংশ নিয়ে রিয়েলমি ৮ ৫জি জিতে নিতে ক্লিক করুন: https://cutt.ly/realme_8_5G_LaunchEvent

রিয়েলমি ৮ ৫জি: স্মার্টফোনটিতে রয়েছে মূলধারার জি চিপ ডাইমেনসিটি ৭০০ ফাইভ জি প্রসেসর। আকর্ষণীয় স্লিম বডি ও নজরকাড়া স্পিড লাইট ডিজাইনের। পাশাপাশি রয়েছে ৯০ হার্টজ ফুল এইচডি প্লাস আলট্রা স্মুথ ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ ব্যাটারি।

রিয়েলমি ওয়াচ ২ সিরিজ: স্মার্টফোনের পাশাপাশি রিয়েলমি স্পোর্টস ফিচারের সমন্বয়ে নতুন স্পোর্ট স্মার্টওয়াচ রিয়েলমি ওয়াচ ২ সিরিজ উন্মোচন করতে যাচ্ছে। এতে রয়েছে আপগ্রেডেড ১.৭৫ ইঞ্চি (৪.৪ সেমি) বড় কালার ডিসপ্লে এবং ১০০টি স্টাইলিশ ওয়াচ ফেস, যা ব্যবহারকারীরা তাদের নিজেদের মতো কাস্টমাইজ করতে পারবেন। চমকপ্রদ রিয়েল স্পোর্টস ইঞ্জিনের সঙ্গে রিয়েলমি ওয়াচ ২ সিরিজ ব্যবহারকারীদের সঠিক জিপিএস, রক্তে অক্সিজেন ও হৃদস্পন্দন শনাক্তকরণে সাহায্য করবে এবং বিভিন্ন রকম স্পোর্টস মোড ও আরও অনেক স্মার্ট ফাংশন সুবিধা দিবে।

সম্প্রতি, এই পণ্যটি বাজারে নিয়ে আসতে রিয়েলমি ও ইভ্যালি একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তি অনুযায়ী ইভ্যালি রিয়েলমি ৮ ৫জি-তে বিশেষ অফার দিবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *