মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বিনোদনের সেরা সঙ্গী ‘রিয়েলমি সি২০এ’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ঈদ উপলক্ষে বাজারে নিয়ে এসেছে এন্ট্রি লেভেলের ‘রিয়েলমি সি২০এ’। এই স্মার্টফোনে রয়েছে দুর্দান্ত ব্যাটারি, বিশাল ডিসপ্লে, জ্যামিতিক আর্ট ডিজাইন এবং শক্তিশালী প্রসেসরসহ আকর্ষণীয় সব ফিচার। এটি দেশব্যাপী পাওয়া যাচ্ছে আয়রন গ্রে ও লেক ব্লু এই দুইটি ভিন্ন রঙে। স্মার্টফোনটির মূল্য মাত্র ৮,৯৯০ টাকা। এই ঈদে থাকছে রিয়েলমি সি২০এ ক্রয়ে ফ্রিজ, টিভিসহ হাজারো আকর্ষণীয় পুরষ্কার জিতে নেওয়ার সুযোগ। বিস্তারিত জানতে ভিজিট: https://rebrand.ly/realme_EidOffer । এ অফার চলবে ১৫ মে পর্যন্ত।

এই ঈদে এন্ট্রি লেভেলে যারা দুর্দান্ত একটি স্মার্টফোন খুঁজচ্ছেন তাদের জন্য রিয়েলমি সি২০এ দারুণ একটি স্মার্টফোন হতে যাচ্ছে। এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, হেলিও জি-৩৫ অক্টাকোর গেমিং প্রসেসর, জ্যামিতিক আর্ট অনুপ্রাণিত ডিজাইন, ৮ মেগাপিক্সেল এআই ক্যামেরা। তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের বিনোদনের জন্য দারুণ একটি ফোন। এটি ২+৩২ জিবি মেমোরি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে। রয়েছে রিভার্স চার্জিং সুবিধা, পাওয়ার সেভিং মোড, বিশেষ ওটিজি রিভার্স চার্জ সুবিধা।

ফোনটিতে রয়েছে পানি-নিরোধক ডিজাইন। এতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই, যাতে আইকন কাস্টমাইজ করার অপশন রয়েছে। স্মার্টফোনটিতে ৮ মেগাপিক্সেল ইমেজ সেন্সর ও এফ/২.০ অ্যাপারচারবিশিষ্ট প্রাইমারি ক্যামেরা রয়েছে। এতে ১০৮০ পিক্সেলে ভিডিও রেকর্ড করা যায়। এ ছাড়া, ডিভাইসটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সিলেক্টেড স্ক্রিনশট, ডুয়াল-মোড মিউজিক শেয়ার, ডার্ক মোড, ফোকাস মোডসহ আরও অনেক কিছু। ঈদ উপলক্ষে বাজারে আসা প্রতিটি রিয়েলমি স্মার্টফোন সম্পর্কে জানতে ভিজিট: https://www.realme.com/bd/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *