মোবাইল স্মার্টফোন

১৯ জুলাই আসছে রিয়েলমি ৯ প্রো ৫জি সিরিজ

ক.বি.ডেস্ক: রিয়েলমি আগামী ১৯ জুলাই দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে নাম্বার সিরিজের সর্বশেষ ৯ প্রো ৫জি সিরিজ। এই সিরিজের দু’টি ডিভাইস ‘৯ প্রো প্লাস’ এবং ‘৯ প্রো’ আসছে ফ্ল্যাগশিপ ক্যামেরা, ৫জি প্রসেসরের সঙ্গে। স্মার্টফোনের পাশাপাশি আরও উন্মোচন করা হবে ‘রিয়েলমি প্যাড মিনি’। রিয়েলমি ৯ প্রো প্লাস ও ৯ প্রো দু’টি ফোনই প্রযুক্তি ভালোবাসেন এমন মানুষদের পরিপূর্ণ ৫জি’র অভিজ্ঞতা দিবে। সরাসরি উন্মোচন অনুষ্ঠানে ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৯ প্রো প্লাস জিতে নেয়ার জন্য ক্লিক: https://cutt.ly/BLbpSPv  

রিয়েলমি ৯ প্রো প্লাস ডিভাইসটির বিশেষত্ব হলো এই প্রাইজ সেগমেন্টের মধ্যে প্রথমবারের মতো সনি আইএমএক্স৭৬৬ ওআইএস সেন্সরসহ প্রধান ক্যামেরা, যা শুধুমাত্র ফ্ল্যাগশিপ ফোনগুলোতেই পাওয়া যায়। ১/১.৫৬ ইঞ্চির সেন্সর আগের জেনারেশনের ফোনের তুলনায় ৬৩.৮% বেশি আলো ধারণ করবে। ৫জি পারফরমেন্সকে শক্তিশালী এই ফোনে থাকছে শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ ফাইভজি প্রসেসর। ফোনটির সুপার স্মুথ ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহারকারীর স্মার্টফোনের অভিজ্ঞতাকে দিবে অনন্য মাত্রা। ব্যবহারকারীদের গেমিং ও মুভি দেখার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে ফোনটিতে থাকছে সুপার ডার্ট চার্জার এবং ডুয়েল স্টেরিও স্পিকার।

স্মার্টফোনকে নিরবচ্ছিন্নভাবে ব্যবহার উপযোগী করে তুলতে রিয়েলমি ৯ প্রো’তে থাকছে ১২০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লের সঙ্গে স্ন্যাপড্রাগন ৬ সিরিজের ফাইভজি প্রসেসর। সঙ্গে থাকছে ফ্ল্যাগশিপ নাইটস্কেপ ক্যামেরা। ফোনটিতে রয়েছে ডার্ট চার্জ সাপোর্টের ব্যাটারি, এতে করে ব্যবহারকারীরা বিরামহীনভাবে কনটেন্ট দেখতে বা গেমিং করতে পারবেন।

যেসব ব্যবহারকারীদের বড় স্ক্রিন প্রয়োজন তাদের প্রতিদিনের ব্যবহারে, ৭.৬ মিলিমিটার আলট্রা-স্লিম ইউনিবডি ডিজাইনের রিয়েলমি প্যাড মিনিতে থাকছে বিশাল ডিসপ্লে। ব্যবহারকারীদের সারাদিন চার্জার বয়ে বেড়ানোর ভোগান্তি থেকে মুক্ত করতে থাকছে ৬,৪০০ মিলি অ্যাম্পায়ারের বিশাল ব্যাটারি। সঙ্গে থাকছে শক্তিশালী প্রসেসর। ট্যাবলেটটির এসব ফিচারের কারণে এর ব্যবহারকারীরা বিরামহীনভাবে গান শুনতে পারবেন বা মুভি দেখতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *