উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

২৩-৩০ আগস্ট ‘রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল ২০২১’

ক.বি.ডেস্ক: স্মার্টফোন নির্মাতা রিয়েলমি দুর্দান্ত অফারে ফ্যান ফ্যাস্টিভ্যাল শুরু করতে যাচ্ছে দেশের ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের সঙ্গে। বাংলাদেশে ফ্যান ফেস্ট উদযাপনের জন্য এই বছর রিয়েলমি নিয়ে এসেছে বিশেষ অফার। আগামী ২৩-৩০ আগস্ট পর্যন্ত ই-কমার্স সাইট দারাজে ‘‘রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল ২০২১’’ উদযাপিত হবে। অফার চলাকালীন সময়ে ফ্যানরা দারাজ ভাউচার ব্যবহার করে বিশেষ মূল্যে রিয়েলমি ফোন কিনতে পারবেন। দারাজে অনলাইন অফারের পাশাপাশি ২৮ আগস্ট রিয়েলমির যেকোনো ব্র্যান্ডশপ থেকে স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা উপহার হিসেবে পাবেন ফ্যান ফ্যাস্টিভ্যাল টি-শার্ট।

রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল ২০২১ এ ব্যবহারকারীরা রিয়েলমি সি২০এ ৮,৩৯০ টাকা, রিয়েলমি সি২১ (৩/৩২) জিবি ১০,২৪০ টাকা, রিয়েলমি সি২৫এস (৪/৬৪) জিবি ১৩,৪৯০ টাকা এবং রিয়েলমি সি২৫এস (৪/১২৮) জিবি ১৪,৪৪০ টাকায় ক্রয় করতে পারবেন। এই বিশেষ অফারের আওতায় একটি নতুন গেমিং ফোনও থাকবে।

রিয়েলমি এই মাসে তাদের নারজো সিরিজ থেকে একটি নতুন স্মার্টফোন এবং এআইওটি পণ্য বাজারে নিয়ে আসার পরিকল্পনা করছে। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ- এই ফোনের গেমিং প্রসেসর এবং আকর্ষণীয় সব ফিচার গেমিং এক্সপেরিয়েন্সকে আরও দ্রুত ও মসৃণ করে তোলে। এর আগে রিয়েলমি গত মার্চ মাসে বাংলাদেশের বাজারে নারজো ৩০এ নিয়ে আসে এবং বাজারে আসার কয়েক দিনের মধ্যেই তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে। 

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *