মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

গেমিং স্মার্টফোন রিয়েলমি নারজো ৫০

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এবার বাজারে নিয়ে এসেছে নতুন চমক ‘‘নারজো ৫০’’। দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদানে স্মার্টফোনটিতে রয়েছে এই সেগমেন্টের সবচেয়ে সেরা প্রসেসর। আজ রবিবার (৩ এপ্রিল) রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে ‘রিয়েলমি নারজো ৫০’ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। ফোনটি মাত্র ১৬,৪৯৯ টাকায় ৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট রম ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। বিস্তারিত:  https://www.realme.com/bd/realme-narzo-50

রিয়েলমি নারজো ৫০: যারা গেম খেলতে ভালোবাসেন তাদের জন্য রিয়েলমির নারজো সিরিজের সর্বশেষ ফোন এটি। এতে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর ও ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। তরুণদের প্রত্যাশা পূরণে নারজো ৫০-তে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর, যা এই বাজেটের সেরা গেমিং প্রসেসর। আগের ফোনগুলো থেকে এই শক্তিশালী প্রসেসরটি ৪২ শতাংশ উন্নত পারফরম্যান্স নিশ্চিত করবে। ঝামেলাহীন এবং সবচেয়ে অসাধারণ গেমিং অভিজ্ঞতা প্রদানে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এফএইচডি+ স্ক্রিন। এই বাজেটের ফোনে এটি সর্বোচ্চ রিফ্রেশ রেট। ফোনটিতে ৫,০০০ এমএএইচ বিশাল ব্যাটারিও রয়েছে, যা ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহার এবং গেমিং নিশ্চিত করবে। ৩৩ ওয়াটের ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে ফোনটিকে ০ থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারবেন।

রিয়েলমি নারজো ৫০ তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। ঝকঝকে ও উজ্জ্বল ছবির জন্য ৫০ মেগাপিক্সেলের (এফ/১.৮) মেইন ক্যামেরায় বিশাল অ্যাপারচার এবং দূর থেকে পরিষ্কার ছবি তুলতে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম রয়েছে। ডায়নামিক র‍্যাম এক্সপানশান প্রযুক্তি যুক্ত নারজো ৫০ ফোনটি ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। স্পিড ব্লু এবং স্পিড ব্ল্যাক এই দারুণ দুটি রঙে মাত্র ১৬,৪৯৯ টাকায় গ্রাহকেরা রিয়েলমি নারজো ৫০ কিনতে পারবেন। এক ফোনে অসংখ্য আকর্ষণীয় ফিচারযুক্ত রিয়েলমি নারজো ৫০ এই মুহূর্তে বাজারের সবচেয়ে স্টাইলিশ গেমিং স্মার্টফোন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *