মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

এক্সিকিউটিভ মেশিন্সে ‘আইফোন ১২’ ও ‘১২ প্রো’

ক.বি.ডেস্ক: বাংলাদেশের বাজারে অ্যাপল ইনকর্পোরেশনের আইফোন ১২ এং ১২ প্রো নিয়ে আসলো এক্সিকিউটিভ মেশিন্স। প্রতিষ্ঠানটি ২০০৯ সাল থেকে আমেরিকান প্রতিষ্ঠানটির অনুমোদিত স্থানীয় পরিবেশক হিসেবে কাজ করছে। এক বিবৃতিতে আইফোন ১২ এবং ১২ প্রো বাংলাদেশে চালুর বিষয়টি নিশ্চিত করেন এক্সিকিউটিভ মেশিন্সের পরিচালন বিভাগের পরিচালক আবদুল মতিন।

আইফোন ১২ এর ৬৪ গিগাবাইট মেমোরির মূল্য ১,১৭,৯৯৯ টাকা; ১২৮ গিগাবাইট মেমোরির মূল্য ১,২৪,৯৯৯ টাকা এবং ২৫৬ গিগাবাইট মেমোরির মূল্য ১,৩৬,৯৯৯ টাকা। আইফোন ১২ প্রো ১২৮ গিগাবাইট মেমোরির মূল্য ১,৪৬,৯৯৯ টাকা।

গ্রাহকদের নতুন ফোনে স্বাগত জানাতে,আইফোনের পুরাতন গ্রাহকদের জন্য অদল বদল অফার ঘোষনা দিয়েছে এক্সিকিউটিভ মেশিনস।এই অফারের আওতায় পুরাতন আইফোন জমা দিয়ে আইফোন ১২ এবং ১২ প্রোর ক্রয়ে বিশেষ ছাড় পাওয়া যাবে। বাংলাদেশে ব্যবহৃত ভিসা এবং অ্যামেক্স কার্ডের মাধ্যমে ক্রয় করলে সুদহীন কিস্তি সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি ১ বছরের ওয়ারেন্টি দেয়া হবে এই আইফোনের ক্ষেত্রে।

ওএলইডি প্রযুক্তির পর্দা নিয়ে আইফোন ১২ গ্রাহকদের মাল্টিমিডিয়া ব্যবহারে অনন্য অভিজ্ঞতা এনে দিবে। আইফোন ১২ তুলনায় ১২ প্রোতে ক্যামেরায় বেশি সুবিধা পাবেন গ্রাহক। দুটি ফোনের পর্দা ৬ দশমিক ১ ইঞ্চি এবং ২৫৩২x১১৭০ পিক্সেলের ক্যমেরা রেজ্যুলেশন নিয়ে ৪৬০ পিপিআই মাত্রায় ছবি তুলবে পণ্য দুটি। আইফোন ১২ প্রোতে তারহীন চার্জ দেয়ার সুবিধা নিয়ে এসেছে অ্যাপল।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *