মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

বড় ডিসপ্লে, অধিক স্টোরেজ: ভিভো ওয়াই ১ এস

ক.বি.ডেস্ক: বাংলাদেশে নতুন আরও একটি সাশ্রয়ী মূল্যের ফোন নিয়ে এসেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ‘ওয়াই ১ এস’ নামের এ স্মার্টফোনটিতে রয়েছে বড় ডিসপ্লেসহ চমতকার মানের কনফিগারেশন। অলিভ ব্ল্যাক ও অরোরা ব্লু এই দুই কালারের ফোনটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ফানটাচ ওএস ১০.৫ অপারেটিং সিস্টেম। বাংলাদেশে স্মার্টফোনটি কিনতে পারছেন গ্রাহকরা মাত্র ৮,৯৯০ টাকায়।

ভিভো ওয়াই ১ এস স্মার্টফোনটিতে রয়েছে ৬.২২ ইঞ্চি হালো ফুলভিউ ডিসপ্লে, যার রেজ্যুলেশন ১৫২০ ও ৭২০ (এইচডি+)। ফোনটির স্ক্রিন টু বডি অনুপাত ৮৮.৬ শতাংশ। স্লিম বডির এ ফোনটির ওজন মাত্র ১৬১ গ্রাম এবং থিকনেস ৮.২৮ মিলিমিটার। ফলে থ্রিডি কার্ভড বডির এই ফোনটি সহজেই মুষ্ঠিবদ্ধ করা যাবে। স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট ফিচারসহ ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৪০৩০ এমএএইচের ব্যাটারি।

ভিভো ওয়াই ১ এস ফোনটিতে ব্যবহার করা হয়েছে ২ গিগাবাইট র‌্যাম। ফোনটিতে ইন্টারনাল স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ৩২ গিগাবাইট রম, পাশাপাশি ফোনটিতে ২৫৬ গিগাবাইট পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করতে পারবেন। ৫ মেগাপিক্সেলের (১.৮ অ্যাপরচার) ফ্রন্ট ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেলের (২.২ অ্যাপারচার) ব্যাক ক্যামেরাযুক্ত করা হয়েছে ফোনটিতে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *