সাম্প্রতিক সংবাদ

গাড়িপ্রেমীদের জন্য ‘আভঁ গার্দ স্কিম’ নিয়ে এল বিওয়াইডি

ক.বি.ডেস্ক: এনইভি (নিউ এনার্জি ভেহিকেল) প্রতিষ্ঠান বিওয়াইডি সম্প্রতি ফ্ল্যাগশিপ সেডান ‘বিওয়াইডি সিল’ উন্মোচনের মাধ্যমে দেশের বাজারে যাত্রা করে। এবার ইভি (বৈদ্যুতিক গাড়ি) প্রেমীদের গাড়ি ব্যবহারকে আরও স্বাচ্ছন্দ্যদায়ক করতে বাংলাদেশে বিওয়াইডি’র পরিবেশক সিজি রানার বিডি লিমিটেড নিয়ে এসেছে ‘আভঁ গার্দ স্কিম’। ১০ লাখ টাকা সমমূল্যের সুবিধাসহ সম্ভাব্য ক্রেতাদের জন্য থাকছে আকর্ষণীয় নানা সুবিধা।

বৈদ্যুতিক গাড়িই ভবিষ্যৎ। এখনই ভবিষ্যৎ আলিঙ্গন করে এ যাত্রায় এগিয়ে থাকতে বিওয়াইডি সিলের মতো স্মার্ট ও স্টাইলিশ গাড়ি হতে পারে প্রথম পছন্দ। ইতোমধ্যেই বিওয়াইডি গাড়ির অগ্রিম বুকিং নেয়া শুরু হয়েছে। এক্ষেত্রে ক্রেতাদের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে বিশ্বের এক নম্বর এনইভি নির্মাতা প্রতিষ্ঠানটি চালু করেছে আভঁ গার্দ স্কিম।

এ স্কিমের আওতায় ক্রেতারা উপভোগ করবেন চার ধরনের সুবিধা- ডাবল ডিপোজিট, বিমা কাভারেজ, বিনা মূল্যে অ্যাকসেসরিজ এবং বিনা খরচে নিবন্ধন সুবিধা। সব মিলে ১০ লাখ টাকা মূল্যের সুবিধা অর্থাৎ, এ অফার গ্রহণের মাধ্যমে ক্রেতারা ১০ লাখ টাকা সমমূল্যের সুবিধা উপভোগ করবেন।

ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বিবেচনায় প্রিমিয়াম এ স্কিম সুবিধা নিয়ে আসা হয়েছে। গাড়িপ্রেমীরা এখন https://www.drivebydbd.com/ এ লিঙ্কে ভিজিট করে বিওয়াডি সিল অগ্রিম বুকিং দিতে পারবেন। রোমাঞ্চ উপভোগে আগ্রহী ক্রেতারা বিওয়াইডি’র সম্প্রতি উদ্বোধন করা ফ্ল্যাগশিপ শো-রুমে গিয়ে গাড়িটি চালিয়ে দেখতে পারেন অথবা ভিজিট করতে পারেন: https://www.drivebydbd.com/.

দেশে বিওয়াইডি’র দুটি সংস্করণ পাওয়া যাচ্ছে- এক্সটেন্ডেড রেইঞ্জ (রিয়ার ড্রাইভ) ও পারফরমেন্স (অল-হুইল ড্রাইভ)। চারটি রঙে বিওয়াডি সিল পাওয়া যাচ্ছে- আর্কটিক ব্লু, অরোরা হোয়াইট, আটলান্টিস গ্রে এবং কসমস ব্ল্যাক। সবগুলো সংস্করণেই ব্যবহার করা হয়েছে নান্দনিক ‘ওশান অ্যাসথেটিকস’ ডিজাইন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *