সাম্প্রতিক সংবাদ

রংপুরে যাত্রা করছে ‘স্কুট লিমিটেড’ এর ই-বাইক

ক.বি.ডেস্ক: আইসিটি বিভাগের বিসিসি’র অধীনে আইডিয়া প্রকল্পের পোর্টফোলিও স্টার্টআপ ‘স্কুট লিমিটেড’ রংপুরে যাত্রা করার লক্ষ্যে কার্যক্রম শুরু করেছে। রংপুরে ই-বাইক শেয়ার সেবা প্রদানের লক্ষ্যে ফ্রাঞ্চাইজি প্রতিষ্ঠাকে কেন্দ্র করে স্টার্টআপ স্কুট লিমিটেড এবং স্কুট রংপুর ফ্রাঞ্চাইজি’র মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

গতকাল রবিবার (১০ মার্চ) রাজধানী ঢাকার আগারগাঁও আইসিটি টাওয়ারের আইডিয়া ভবনে অনুষ্ঠিত সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন হয় স্কুট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী রিদওয়ান আহমেদ এবং স্কুট রংপুর ফ্রাঞ্চাইজি’র প্রধান জেনিথ লিংকন মজুমদার। এ সময় উপস্থিত ছিলেন আইডিয়া প্রকল্পের কমিউনিকেশন্স বিষয়ক পরামর্শক সোহাগ চন্দ্র দাস, ল্যাব অপারেশন বিষয়ক পরামর্শক আবুল কালাম এহসানুল কালাম আজাদ এবং আইটি সার্ভিস ও সাপোর্ট বিষয়ক পরামর্শক মো. মোমেনুল ইসলাম।

রংপুরে আগামী এপ্রিল মাসে আনুষ্ঠানিকভাবে যাত্রা করবে স্কুট লিমিটেড এর ই-বাইক। স্মার্ট বাংলাদেশ তৈরির লক্ষ্যে আইসিটি বিভাগের অনুদান প্রাপ্ত স্টার্টআপ স্কুট এক অনন্য সেবা। দৈনন্দিন যাতায়াতের পদ্ধতিকে অধিকতর সাশ্রয়ী, সহজ, ও নিরাপদ করতে স্কুট এর কার্যক্রম আরও প্রসারিত করা হচ্ছে। বর্তমানে খুলনা, রাজশাহী ও সিলেট এর পরে সম্প্রতি বগুড়াতেও স্কুট লিমিটেড তার কার্যক্রম চালু করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *