উদ্যোগ

ফুডপ্যান্ডার রাইডারদের জন্য ক্রিকেট টুর্নামেন্ট

ক.বি.ডেস্ক: এ বছর আবারও রাইডারদের ক্রিকেট টুর্নামেন্ট ‘প্যান্ডা রাইডার প্রিমিয়ার লিগ’ আয়োজন করেছে ফুডপ্যান্ডা। এবারের আসরে ঢাকার বাইরের ফুডপ্যান্ডা রাইডারদের ৮টি দল নিয়ে এই টুর্নামেন্টে বিজয়ী হয় কুমিল্লা সুপার জায়ান্টস। বিজয়ী দল কুমিল্লা সুপার জায়ান্টসের হাতে একটি আকর্ষণীয় ট্রফি ও ২৫ হাজার টাকার প্রাইজমানি তুলে দেয়া হয়। পাশাপাশি, রানারআপ দলকে ১৫ হাজার টাকার পুরস্কার প্রদান করা হয়।

গতকাল রবিবার (১০ মার্চ) আয়োজিত ‘প্যান্ডা রাইডার প্রিমিয়ার লিগ ২০২৪’ দিনব্যাপী অনুষ্ঠিত হয় ক্রিকবিডি লেকপরি ক্রিকেট অ্যারেনায়। চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, বরিশাল, রাজশাহী, খুলনা, রংপুর ও নারায়ণগঞ্জ থেকে যুক্ত হওয়া মোট ৯৬ জন রাইডার ৮টি দলে ভাগ হয়ে নকআউট ও সেমিফাইনাল পর্বের খেলায় অংশ নেন।

এ প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশের হেড অব লজিস্টিকস হায়দার মালিক বলেন, “ফুডপ্যান্ডা’র কার্যক্রমে প্রাণশক্তি হয়ে রয়েছেন আমাদের রাইডাররা। তাদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করা আমাদের দায়িত্ব বলে বিবেচনা করি। তাদের মধ্যে সুস্থ প্রতিযোগিতার মানসিকতা গড়ে তুলতে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। তাদের শরীর সুস্থ রাখা ও নিজেদের মধ্যে যোগাযোগ বাড়ানোই এই আয়োজনের লক্ষ্য। গোটা টুর্নামেন্ট জুড়ে রাইডাররা দারুণ খেলোয়াড়সুলভ আচরণের পরিচয় দিয়েছেন”।

গতবছর শুধুমাত্র ঢাকা অঞ্চলের রাইডারদের নিয়ে ‘প্যান্ডা রাইডার প্রিমিয়ার লিগ ২০২৩’-এর আয়োজন করে ফুডপ্যান্ডা। চলতি বছরে আরও বড় পরিসরে এই টুর্নামেন্টের আয়োজন করে দেশের অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্মটি। সেরা গ্রাহকসেবা নিশ্চিতে রাইডার পার্টনারদের ওপর অনেকটাই নির্ভর করে ফুডপ্যান্ডা। তাই রাইডারদের কল্যাণের অংশ হিসেবে প্রতিনিয়ত তাদের জন্য স্বাস্থ্যসেবা সহায়তা, বিমা ও অনলাইন শিক্ষার মতো বিভিন্ন সহযোগিতাও নিশ্চিত করছে প্রতিষ্ঠানটি।

প্যান্ডা রাইডার প্রিমিয়ার লিগ টুর্নামেন্টের ফুড পার্টনার লেইজার পালংকি, নিউ পেপার চেইজ ফ্রুট স্টোর, ভূঁইয়া করপোরেশন ও এসএন টেক্স। বেভারেজ ও স্ন্যাকস পার্টনার পুষ্টি, পেপসি, ব্লু ও হানায়। জার্সি স্পন্সর নিউ সান।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *