উদ্যোগ

শেয়ারট্রিপে পছন্দের উইন্ডো সিট সহজেই বুক করুন!

ক.বি.ডেস্ক: ভ্রমণপ্রেমীদের অভিজ্ঞতা আরামদায়ক ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে প্রথমবারের মত ‘সিট সিলেকশন’ ফিচার নিয়ে এসেছে দেশের ট্রাভেল-টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। শেয়ারট্রিপ অ্যাপের মাধ্যমে ভ্রমণকারীরা নিজেদের পছন্দ ও সুবিধা অনুযায়ী বিমানের আসন বেছে নিতে পারবেন। আইল সিট হোক কিংবা উইন্ডো সিট, এখন থেকে বিমান ভ্রমণ হবে আরও আরামদায়ক ও উপভোগ্য।

এই নতুন ফিচারটি উপভোগ করতে শেয়ারট্রিপ অ্যাপ অথবা ওয়েব প্ল্যাটফর্মে ঢুকে ‘মাই বুকিং’-এ ক্লিক করে রিভিউ ও পেমেন্ট পদ্ধতিগুলো সম্পন্ন করতে হবে। এরপর, ‘সিট ডিটেইলস’-এ গিয়ে ‘স্টার্ট সিলেক্টিং সিটস’ -এ ক্লিক করে উপলব্ধ সিটগুলোর মধ্যে থেকে নিজের পছন্দের সিটে ক্লিক করলেই আপনার পছন্দের জায়গাটি সুরক্ষিত অথবা বুক হয়ে যাবে। বর্তমানে, শেয়ারট্রিপ ওয়েবসাইটে এবং বিশেষ করে সিঙ্গাপুর এয়ারলাইন্সের জন্য এই সিট সিলেকশন ফিচারটি উপভোগ করতে পারবেন।

এই নতুন ফিচারটি ব্যবহারের ক্ষেত্রে অতিরিক্ত চার্জ প্রযোজ্য হতে পারে। বিস্তারিত জানতে ডাউনলোড করুন শেয়ারট্রিপ অ্যাপ, অথবা ভিজিট করুন শেয়ারট্রিপ ওয়েবসাইট।

ঘন ঘন ভ্রমণ করলে অধিকাংশ সময়ই বিমানের আসন নির্বাচনের (সিট সিলেকশন) ক্ষেত্রে আর্লি অ্যাক্সেসের সুবিধা উপভোগ করা যায়। আগে থেকেই নিজের পছন্দের আসন সিলেক্ট করে রাখতে পারলে বিমানে ভ্রমণের অভিজ্ঞতা বেড়ে যেতে পারে বহুগুণে-তা হোক এক্সট্রা লেগরুম সিট, বাল্কহেড সিট অথবা বিমানের সামনের দিকের সিট। এমন চমৎকার ভ্রমণ নিশ্চিত করতেই শেয়ারট্রিপ নিয়ে এসেছে এই ফিচার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *