মোবাইল স্মার্টফোন

কার্ভড ডিসপ্লের আইটেল এস ২৩+ উন্মোচন

ক.বি.ডেস্ক: আইটেল উন্মোচন করলো ফ্ল্যাগশিপ স্মার্টফোন আইটেল এস ২৩+। স্মার্টফোনটি এসেছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড কার্ভড স্ক্রিনের সঙ্গে, যা ৫৯-ডিগ্রি কার্ভড। ৯৩% আল্ট্রা-হাই স্ক্রিন-টু-বডি রেশিও সহ কার্ভড ডিসপ্লেটি কন্টেন্ট ওয়াচিং, গেমিং বা রেগুলার ব্যবহার সব জায়গাতেই যুক্ত করবে সেরা অভিজ্ঞতা। সাশ্রয়ী মূল্যে অ্যাডভান্সড টেকনোলজি এবং ইনোভেটিভ ফিচারের স্মার্টফোনটি বাজারে বিপ্লব ঘটাতে প্রস্তুত।

আইটেল এস ২৩+
এই ফোনে রয়েছে ফুল এইচডি প্লাস কার্ভড স্ক্রিন। ডিসপ্লে সেগমেন্টে থাকছে ৯৯% ডিসিআই-পি থ্রি কালার স্যাচুরেশন, ১০৮০ বাই ২৪০০ রেজ্যুলেশনসহ অ্যাডভ্যান্সড সব ফিচারস। সিকিউরিটির জন্য থাকছে ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডিসপ্লে প্রটেকশন করার জন্য থাকছে কর্নিং গরিলা গ্লাস ৫ টেকনোলজি। আইটেল ওস১৩ এবং আভ্যানা জিপিটি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাহায্যে ইউজারদের স্মার্টফোন অভিজ্ঞতাকে আরও সহজ ও স্মার্ট করবে।

স্মার্টফোনটিতে রয়েছে ম্যাসিভ ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি পর্যন্ত র‌্যাম (৮জিবি + ৮জিবি এক্সটেন্ডেড), যা মাল্টিটাস্কিংয়ে একসঙ্গে ২০টি পর্যন্ত অ্যাপ ব্যাকগ্রাউন্ড রান করতে পারবে। রয়েছে শক্তিশালী টি৬১৬ প্রসেসর, ১৮ ওয়াট ফাস্ট চার্জার ও ৫০০০ এমএএইচের ব্যাটারি। ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৩২ মেগাপিক্সেল এআই সেলফি এবং ব্যাক ক্যামেরায় রয়েছে ৫০ মেগাপিক্সেলের হাই ডেফিনিশন ক্যামেরা।

আইটেল এস ২৩+ এখন বাংলাদেশের সকল আইটেল ব্র্যান্ড আউটলেট এবং রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *