প্রযুক্রির পণ্য ল্যাপটপ

গ্লোবাল ব্র্যান্ডে লেনোভের আইডিয়াপ্যাড ল্যাপটপ

ক.বি.ডেস্ক: দেশের প্রযুক্তি পণ্যের বাজারে গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এলো লেনোভো’র ইন্টেল ১৩তম প্রজন্মের কোর আই৫ আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই ল্যাপটপ । নির্ভরযোগ্যতা এবং স্থায়িত্ব নিশ্চিত করার জন্য এই ল্যাপটপগুলো মিলিটারি গ্রেড স্ট্যান্ডার্ড- ৮১০ এইচ পরিক্ষিত। এটি বালি, কম্পন, ধুলো, তীব্র তাপমাত্রা, চরম ঠান্ডা, পরিবেশগত যেকোনো পরিস্থিতিতেই কাজ করতে সক্ষম হবে।

আইডিয়াপ্যাড স্লিম থ্রি-আই ল্যাপটপ
টিইউভি লো ব্লু লাইট এবং ফুলএইচডি ডিসপ্লে সংযোজিত এই ল্যাপটপগুলোতে রয়েছে সর্বোচ্চ ৪.৬ গিগাহার্টজ ইন্টেল কোর আই৫-১৩৪২০এইচ প্রসেসর, ৮ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম, ইন্টেগ্রেটেড ইন্টেল ইউএইচডি গ্রাফিক্স এবং ৫১২জিবি এনভিএমই এসএসডি স্টোরেজ।

মডেলভেদে এই ল্যাপটপগুলোতে রয়েছে ৭২০পি অথবা ১০৮০পি এফএইচডি ওয়য়েবক্যাম, ফুল ফাংশন ইউএসবি টাইপ-সি, উইন্ডোজ ১১ এবং ব্যাক্-লিড কী-বোর্ড। এ ছাড়াও রয়েছে টিপিএম ২.০ সিকিউরিটি চিপ যা ল্যাপটপে ব্যবহার করা গোপন পিন বা পাসওয়ার্ড সুরক্ষিত রাখে। এই ল্যাপটপগুলো ১৪ ইঞ্চি ও ১৫.৬ ইঞ্চি ফুলএইচডি ডিসপ্লে দিয়ে আর্কটিক গ্রে এবং এবিস ব্লু কালারে পাওয়া যাচ্ছে।

দুই বছরের ওয়্যারেন্টিসহ এই ল্যাপটটির মূল্য ৮৭০০০ টাকা মাত্র। ইন্টেল ১৩ম প্রজন্মের লেনোভোর এই ল্যাপটপ পাওয়া যাচ্ছে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর অনুমোদিত ডিলার হাউজে। বিস্তারিত: ০১৯১৫৪৭৬৩৪০

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *