মোবাইল স্মার্টফোন

দুর্দান্ত ফিচারে টেকনো স্পার্ক ২০

ক.বি.ডেস্ক: ‘উইন বিগ, স্পার্ক বিয়ন্ড’ স্লোগানের সঙ্গে সামঞ্জস্য রেখে স্মার্টফোন ব্র্যান্ড টেকনো স্পার্ক সিরিজের নতুন মডেল স্পার্ক ২০ উন্মোচন করেছে। টেকনো স্পার্ক লাইন-আপে যুক্ত হয়েছে ২টি নুতন মডেল স্পার্ক ২০ সি এবং স্পার্ক গো ২০২৪। টেকনো স্পার্ক ২০ এখন বাংলাদেশের সকল টেকনো আউটলেট এবং রিটেইল স্টোরে পাওয়া যাচ্ছে মাত্র ১৬,৯৯৯ টাকায় (ভ্যাট প্রযোজ্য)।

টেকনো স্পার্ক ২০
ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ৯০ হার্টজ হোল স্ক্রিন, হেলিও জি৮৫ সুপার বুস্ট অক্টা-কোর প্রসেসর। রয়েছে ১৬ জিবি র্যাম (৮জিবি+৮জিবি এক্সটেন্ডেড) এবং ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ। ডিভাইসটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা ক্লিয়ার মেইন ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার এসেছে। এর শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি এক চার্জে পুরোদিনের ব্যবহার নিশ্চিত করবে।

ইমার্সিভ অডিও অভিজ্ঞতা দিতে ফোনটিতে ডিজিটাল থিয়েটার সিস্টেম সমর্থিত স্টেরিও ডুয়াল স্পিকারের সঙ্গে, যার ভলিউম আগের থেকে ৪০০% বেশি লাউডার। অসাধারণ ফিচারসের সঙ্গে আই-ক্যাচিং ডিজাইনের কম্বিনেশন যেটি টেক এবং ফ্যাশনকে একত্রিত করে। ডিসপ্লেতে রয়েছে আকর্ষণীয় পঞ্চ-হোল কাটআউট এবং ডায়নামাইট পোর্ট চার্জিং, ফেস আনলক, ব্যাকগ্রাউন্ড কল অ্যানিমেশনের জন্য। প্রিমিয়াম গ্রিপ এবং সিকিউরড অ্যাক্সেস নিশ্চিত করার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *