আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

১০ ঘণ্টা ব্যাকআপের পাওয়ার গার্ড মিনি ইউপিএস!

ক.বি.ডেস্ক: আমরা এমন এক সময় বাস করছি, যেখানে ডিজিটাল প্ল্যাটফর্ম এবং সোশাল মিডিয়া দৈনন্দিন জীবন ও যোগাযোগের জন্য অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠেছে। পাশাপাশি নিজেদের নিরাপত্তার কথা স্মরণ রেখে সিকিউরিটি সার্ভিলেন্স নিশ্চিত করার প্রবণতা বাড়ছে। আর এর পরিপ্রেক্ষিতে প্রতিদিন আমাদের কাজে ব্যবহার করা হয় কিছু ডিভাইস-মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ, সিসি ক্যামেরাসহ আরও অন্যান্য প্রয়োজনীয় ডিভাইস।

এই ডিভাইসগুলো ব্যবহারে প্রয়োজন ইন্টারনেট ও পাওয়ার ব্যাকআপ কিন্তু এই ইন্টারনেট সংযোগকারি রাউটার ও সিসি ক্যামেরা বিদ্যুৎ চলে যাবার পর ব্যবহার করার জন্য সহজলভ্য ও ক্ষমতাসম্পন্ন কোন ডিভাইস নেই আমাদের কাছে, বিষয়টি আশ্চর্যজনক হলেও সত্যি। গ্লোবাল ব্র্যান্ড (globalbrand.com.bd) গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বাজারে নিয়ে এলো পাওয়ার গার্ড এর দুইটি নতুন ইকো ৪৩০ ও ইকো ১৮২৫ মডেলের মিনি ইউপিএস।

লোডশেডিং ও ভোল্টেজ আপ-ডাউনের কারণে সংযোগ বিচ্ছিন্ন একটি দৈনন্দিন সমস্যা, যার ফলে ডিজিটাল প্ল্যাটফর্ম ও সোশাল মিডিয়া থেকে মাঝে মাঝে বিচ্ছিন্ন হয়ে পড়ি। পাশাপাশি সিসি ক্যামেরা সম্পূর্ণরূপে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়। অনায়াসে রাউটার পরিচালনার জন্য এই মিনি ইউপিএসটির প্রয়োজনীয়তা অতুলনীয়। সিসি ক্যামেরা সার্বক্ষণিক চালু থাকা খুবই গুরুত্বপূর্ণ কিন্তু বিদ্যুৎ চলে গেলে এর কাজ বন্ধ থাকে, যার ফলে অনেক অনাকাঙ্খিত ঘটনা ঘটে এবং এর কোন প্রমাণ বের করা কষ্টের হয়ে উঠে। এই ইউপিএসটি ব্যবহারে এসকল সমসসার সমাধান পেয়ে যাবনে অনায়াসে।

পাওয়ার গার্ড ইকো ৪৩০ ও ইকো ১৮২৫
মিনি ইউপিএসগুলো ২ থেকে ৩ ঘণ্টা চার্জ করলেই ৪ থেকে ১০ ঘণ্টা ব্যাকআপ সাপোর্ট দেবার সক্ষমতা রাখে। এতে রয়েছে লিথিয়াম ব্যাটারি এবং লাইফপি০৪ ব্যাটারি, যা আপনার ব্যাকআপ লংজিবিলিটি ও ডিউরিবিলিটি নিশ্চিত করবে। ইউপিএসগুলো ১৮ ওয়াট থেকে ৩০ ওয়াট ধারণ ক্ষমতা থাকায় খুব সহজেই আপনি রাউটার, সিসি ক্যামেরা সার্বক্ষণিক চালু রাখতে পারবেন। এ ছাড়াও আপনার মোবাইল চার্জ করতে পারবেন ইউএসবি ৫ ভোল্ট ইন্টারফেসের মাধ্যমে।

সম্পূর্ণ পোর্টেবল ও হালকা ওজনের এই পণ্যটিতে পাবেন এক বছরের ওয়ারেন্টি এবং সার্ভিস সাপোর্ট। এই মিনি হাউসগুলো পাচ্ছেন মাত্র ৩৫০০ থেকে ৪০০০ টাকায় গ্লোবাল ব্রান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং যেকোনো অথরাইজড ডিলার হাউজে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *