মোবাইল স্মার্টফোন

ইনফিনিক্স’র নতুন গেমিং ফোন হট ৪০আই

ক.বি.ডেস্ক: ইনফিনিক্স দেশের স্মার্টফোন বাজারে নিয়ে এলো নতুন গেমিং ফোন হট ৪০আই। শক্তিশালী অক্টা-কোর প্রসেসর ইউনিসক টি৬০৬ ব্যবহার করার হয়েছে এই গেমিং ফোনে। এই প্রসেরকে আরও জোরালো করেছে ইনফিনিক্সের এক্সবুস্ট গেমিং ইঞ্জিন। অ্যাকশন-প্যাকড, সাশ্রয়ী মূল্যের এই ফোনটি তরুণদের মোবাইল বিনোদনের অভিজ্ঞতাকে আরও উন্নত করবে। বিশেষ ছাড়সহ দারাজে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি।

ইনফিনিক্স হট ৪০আই
মোবাইল গেমিংয়ে আরও উন্নত অভিজ্ঞতা দিতে এই ফোনে আছে ৬.৬ ইঞ্চি ৯০ হার্টজ এইচডি+ পাঞ্চ-হোল ডিসপ্লে এবং ৫০০০ অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি। সঙ্গে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জার। শক্তিশালী অক্টা-কোর প্রসেসর ইউনিসক টি৬০৬। এর সর্বোচ্চ ফ্রিকোয়েন্সি ২.০ গিগাহার্টজ। ফোনটির ডিসপ্লেতে থাকা ম্যাজিক রিং, ফোন ব্যবহারে স্বাচ্ছন্দ্য আনবে। এই নতুন ফিচারটি ব্যবহারকারীদের ফেস লক স্ট্যাটাস, চার্জিং স্ট্যাটাস এবং ভয়েস কলের ব্যাপারে জানাবে। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ধারণক্ষমতার ফোনটি গতি আনবে গেমিং ও অন্যান্য কাজে।

নিরাপত্তার জন্য অ্যান্ড্রয়েড ১৩-এ চলা এই ফোনটিতে আরও আছে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এ ছাড়াও, ডিভাইসটিতে আছে ৫০ মেগাপিক্সেলের মূল ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এমএলবিবি ডিজাইন করা বক্সে, ১৩,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই স্বল্প বাজেটের প্রিমিয়াম ফোন হট ৪০আই। পাম ব্লু, হরাইজন গোল্ড এবং স্টারলিট গোল্ড এই তিনটি রঙে বাজারে এসেছে আকর্ষণীয় ডিজাইনের এই ফোনটি।

প্রাথমিকভাবে এই ফোন শুধু দারাজে পাওয়া যাচ্ছে। খুব শীঘ্রই হট ৪০আই পাওয়া যাবে ইনফিনিক্সের আউটলেটে। নতুন বছরে দারাজ থেকে ইনফিনিক্সের নতুন এই ফোন কেনার সময় গ্রাহকরা পাবেন ১০০০ টাকা মূল্যছাড়। তা ছাড়াও, নির্বাচিত ক্রেডিট কার্ড প্রিপেমেন্টের ক্ষেত্রে ০% ইএমআই সুবিধাও থাকছে!

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *