মোবাইল স্মার্টফোন

দীর্ঘস্থায়ী ব্যাটারির স্মার্টফোন গ্যালাক্সি এ০৫!

ক.বি.ডেস্ক: দূর্দান্ত ফটোগ্রাফি সক্ষমতা আর দীর্ঘস্থায়ী ব্যাটারির গ্যালাক্সি এ০৫ বাজারে নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। গ্যালাক্সি অসাম এ সিরিজের সর্বশেষ সংযোজনের স্মার্টফোনটিতে রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। সেই সঙ্গে রয়েছে ২৫ ওয়াট সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা। মাত্র ৩০ মিনিটেই ৪৮ শতাংশ চার্জিংয়ের নিশ্চয়তা উপভোগ করতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি এ০৫
নতুন এই ‘অসাম’ ডিভাইসটিতে রয়েছে উন্নত সক্ষমতা সম্পন্ন প্রসেসর, চার বছরের সিকিউরিটি আপডেট ও দুই জেনারেশনের অপারেটিং সিস্টেম আপগ্রেড সুবিধা। রয়েছে ওয়ান ইউআই কোর ৫.১ এবং মিডিয়াটেক জি৮৫ প্রসেসর। দ্রুতগতির প্রসেসরটি একই সঙ্গে কয়েকটি অ্যাপে কাজ করার ক্ষেত্রেও নিরবচ্ছিন্ন ব্যবহারের নিশ্চয়তা দেবে। ডিভাইসটিতে রয়েছে র‍্যাম প্লাস ফিচার, যা মাল্টিটাস্কিংকে আরও সমৃদ্ধ করবে।

নতুন এই স্মার্টফোনটির ডিসপ্লে ৬.৭ ইঞ্চি এইচডি+। এর ৫০ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপথ-সেন্সিং লেন্সের সাহায্যে স্পষ্ট ও ঝকঝকে ছবি তোলা যাবে। ডুয়াল ক্যামেরায় সহজেই প্রিয় মুহুর্তের ছবিগুলো স্মরণীয় করে রাখা যাবে। সেলফির জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

ডিভাইসটি এখন অসাম সিলভার, অসাম ব্ল্যাক এবং অসাম লাইট গ্রিন- এই তিনটি রঙে বাজারে পাওয়া যাচ্ছে। ডিভাইসটির ৪+৬৪ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১৭,৫৯৯ টাকা এবং ৬+১২৮ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ২২,৪৯৯ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *