উদ্যোগ

শেয়ারট্রিপে লাইফস্টাইল পণ্যে বিশেষ ছাড়

ক.বি.ডেস্ক: ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ লাইফস্টাইল পণ্য কেনাকাটায় ৩০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। লাইফস্টাইল ক্যাম্পেইনে ১২টি ব্র্যান্ডের সঙ্গে অংশীদারিত্ব করেছে শেয়ারট্রিপ। ব্র্যান্ডগুলোর মূল্য ছাড় ১০ জানুয়ারি ২০২৪ পর্যন্ত চলবে। এ সময়ে, ব্যবহারকারীরা শেয়ারট্রিপ অ্যাপ ব্যবহার করে তাদের পছন্দের লাইফস্টাইল পণ্যে ৩০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করবেন।

শেয়ারট্রিপের লাইফস্টাইল ক্যাম্পেইনে যুক্ত হলো- আড়ং, বাটা, ক্যাটসআই, চা টাইম, হইচই, খাজানা মিঠাই, লা মোড, রিয়েলমি, স্টুডিও চিজকেক, স্টুডিও কটন ক্যান্ডি, সিম্ফনি ও ভিভো।

ক্যাম্পেইন চলাকালে, ব্যবহারকারীরা ফুটওয়্যার কেনার ক্ষেত্রে বাটায় ৩০ শতাংশ, লা মোডের পণ্যে ১৩ শতাংশ এবং ক্যাটসআইয়ের পণ্যে ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন। আড়ং দিচ্ছে ১০ শতাংশ ছাড়। হইচইয়ের সাবস্ক্রিপশন ফি-তে পাওয়া যাবে ৫০ টাকা ছাড়।

খাজানা মিঠাইয়ের সকল পণ্যে ১২ শতাংশ এবং চা টাইমে উপভোগ করা যাবে ১৫ শতাংশ ছাড়। স্টুডিও চিজকেক এবং স্টুডিও কটন ক্যান্ডিতে ব্যবহারকারীরা উপভোগ করবেন ১৩ শতাংশ ছাড় সুবিধা। সিম্ফনি, ভিভো ও রিয়েলমির স্মার্টফোন ক্রয়ে উপভোগ করা যাবে ১ হাজার টাকা পর্যন্ত ছাড়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *