আনুষাঙ্গিক মোবাইল

বছরের শেষ চমক অপো এ৭৭ স্মার্টফোনে!

ক.বি.ডেস্ক: অপো এ৭৭ স্মার্টফোন ক্রেতাদের জন্য বছর শেষের চমক ‘ইয়ার-এন্ড সারপ্রাইজ’ ঘোষণা করেছে স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি অপো। সীমিত সময়ের জন্য এ অফার চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। অপো এ৭৭ স্মার্টফোনটি ক্রয়ে গ্রাহকরা কমপ্লিমেন্টারি হিসেবে একটি বিশেষভাবে ডিজাইন করা ব্যাকপ্যাক পাবেন।

অপো এ৭৭
৭.৯৯ মিলিমিটার আল্ট্রা-স্লিম বডির সঙ্গে অপো এ৭৭-তে রয়েছে একটি অনন্য মসৃণ প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন। রয়েছে সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার, কালারওয়ে এবং প্রিমিয়াম টেক্সচার। ৩৩-ওয়াট সুপারভুক-এর সাহায্যে ফোনটিকে নিশ্চিন্তে চার্জ করুন। এর চার্জিং সুরক্ষা এবং সেফটি ফিচারের কারণে অবিরাম টেক্সট করা কিংবা আপনার প্রিয় নাটক দেখা হবে আরও আনন্দময়।

ফোনের আল্ট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকারের সাহায্যে চারপাশের শব্দ অনুভব করুন, যা ২০০ শতাংশ পর্যন্ত ভলিউম বাড়াতে সক্ষম। ডিরাক-এর উন্নত অডিও অপ্টিমাইজেশানের মাধ্যমে ডুব দিতে পারেন একটি বাড়তি বিঞ্জ-ওয়াচিং এক্সপেরিয়েন্সে, যা আপনাকে অপ্টিমাল স্টেরিও সাউন্ট সরবরাহ করতে কর্কশ শব্দকে খুব সুন্দরভাবে আটকে দিবে।

র‌্যাম সম্প্রসারণ অপশন স্মার্টফোনের পারফরম্যান্স নিয়ে আপনাকে রাখে চিন্তামুক্ত। ফোনের ৪ জিবি র‌্যামকে ৮ জিবি পর্যন্ত সম্প্রসারণের মাধ্যমে আপনার অভিজ্ঞতা বাড়িয়ে তুলুন, সেই সঙ্গে আনলক করুন নির্বিঘ্ন ও সন্তোষজনক পারফরম্যান্সের একটি বিশ্ব।

ব্যাকপ্যাকটিতে রয়েছে একটি আধুনিক ও ট্রেন্ডি ডিজাইন। যা গ্রাহকদের দৈনন্দিন প্রয়োজনের জন্য একটি স্টাইলিশ ও কার্যকর সমাধান প্রদান করে। কর্মক্ষেত্রে, স্কুলে, বা সপ্তাহান্তে ছুটির দিন যাই হোক না কেন, এখন তাদের প্রয়োজনীয় জিনিসপত্র একটি ব্যাকপ্যাকে বহন করতে পারেন যা তাদের জীবনযাত্রাকে করে তুলবে আরও পরিপূর্ণ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *