উদ্যোগ

এই শীতে আকর্ষণীয় ডিল নিয়ে এলো শেয়ারট্রিপ

ক.বি.ডেস্ক: ব্যবহারকারীদের জন্য শীতকে আরও উপভোগ্য করে তুলতে শীর্ষ ব্র্যান্ডগুলোর সঙ্গে আকর্ষণীয় ডিল নিয়ে এলো দেশের ট্রাভেল টেক প্ল্যাটফর্ম শেয়ারট্রিপ। ক্যাম্পেইনটি ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে। এই ক্যাম্পেইনে শেয়ারট্রিপ এর সঙ্গে অংশীদার হয়েছে শাওমি, বঙ্গ, ডি’স বিস্ট্রো, গরুর ঘাস, হবনব কফি, হটশট অটোমোটিভ, যাত্রী, লোটো, মেডইজি, এমএসআই, দ্য মল ও জায়ন্যাক্স।

যারা এই শীতে শর্ট ট্রিপের প্ল্যান করে কোথাও ঘুরতে যেতে চাইছেন, তারা যাত্রী কার রেন্টাল থেকে গাড়ি ভাড়া নিয়ে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। যারা বাসে ঘুরতে যেতে চাইছেন তারাও যাত্রী ডিজিটাল টিকেটিং থেকে ১০ শতাংশ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। পাশাপাশি, ভ্রমণে হোক বা স্বাভাবিকভাবে, যারা গাড়ি সার্ভিস করতে চাইছেন তাদের জন্য হটশট অটোমোটিভে সম্পূর্ণ বিলের ওপর ১০ শতাংশ বিশেষ ছাড় উপভোগের সুযোগ রয়েছে।

যারা কেনাকাটা করতে চাইছেন তাদের জন্যও রয়েছে সুবর্ণ সুযোগ। লোটো, গরুর ঘাস, দ্য মল ও শাওমির পণ্য কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। শাওমির (আমায়া ইন্ডাস্ট্রিজ) পণ্য ব্যাংকের মাধ্যমে কেনার ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত শুন্য (০) শতাংশ ইএমআই ও ফ্রি ডেলিভারির সুবিধা ভোগ করতে পারবেন। এমএসআই থেকে ল্যাপটপ কেনার ক্ষেত্রে ৪ হাজার টাকা পর্যন্ত প্রাইজবন্ড পাওয়ারও সুযোগ থাকছে। কেবল কেনাকাটা নয়, খাবারের ক্ষেত্রেও আকর্ষণীয় ডিল গ্রহণের সুযোগ থাকছে। হবনব কফিতে ১০ শতাংশ পর্যন্ত ও ডি’স বিস্ট্রোতে ১০ শতাংশ ছাড় উপভোগের সুযোগ রয়েছে।

এক কাপ কফি হাতে নিয়ে আরাম করে বসে মুভি দেখার সবচেয়ে ভালো সময় এই শীতকাল। এক্ষেত্রে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গের মাধ্যমে সবচেয়ে সেরা অফার নিয়ে এসেছে শেয়ারট্রিপ। ব্যবহারকারীরা এখন একটি ইউনিক কুপন কোড ব্যবহার করে বঙ্গের সাবস্ক্রিপশন ফি’র ক্ষেত্রে ২৫ শতাংশ বিশেষ ছাড় উপভোগ করার সুযোগ পাবেন।

শীতে মানুষ খুব সহজেই রোগাক্রান্ত হয়ে পড়তে পারে। মেডইজিতে এখন সর্বনিম্ন ২ হাজার টাকার অর্ডারে পাচ্ছেন ৫০০ টাকার ক্যাশব্যাক। ড. সারাবেলা প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় উপভোগের সুযোগ। এই সুযোগের মধ্যে অনলাইন ও অফলাইন কনসাল্টেশনের সুবিধাও রয়েছে। একইসঙ্গে, ৩০০’রও বেশি হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগের সুযোগ রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *