সাম্প্রতিক সংবাদ

এমসিএস’র উদ্যোগে শুরু হলো ‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ’

ক.বি.ডেস্ক: ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস, বিজয়ের ৫২ বছর পূর্তি উপলক্ষে পাঁচ দিনব্যাপী (১৭-২১ ডিসেম্বর) চলছে ‘‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ- ২০২৩’’। প্রযুক্তিপ্রেমীদের কাছে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসটিকে স্মরণীয় করে রাখতে মতিঝিল কমপিউটার সোসাইটি’র (এমসিএস) উদ্যোগে চলছে এই আয়োজন। ঢাকার মতিঝিলে অবস্থিত গাউছে পাক কমপিউটার মার্কেট এবং রহমানিয়া কমপিউটার সিটিতে ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টারসহ অন্যান্য প্রযুক্তি পণ্যে বিনা মূল্যে সেবা উপভোগ করতে পারবেন।

আগামী ২১ ডিসেম্বর (বৃহস্পতিবার) পর্যন্ত বাধাহীন প্রযুক্তি পণ্যে বিনা মূল্যে সেবা সপ্তাহে দুটি মার্কেটের পরিবেশিত পণ্যের পাশাপাশি সেবার মেয়াদ উত্তীর্ণ হয়েছে এমন পণ্যেও বিনা মূল্যে সেবা দেয়া হবে। পণ্যটি কোথা থেকে কেনা কিংবা কোন ব্র্যান্ডের তা মূখ্য নয়। আপনার ব্যবহৃত যে কোনো ব্রান্ডের ডেস্কটপ, ল্যাপটপ, প্রিন্টারের যেকোনও কারিগরি সমস্যার সমাধান দেয়া হবে বিনা মূল্যে। সকল ক্রেতারা প্রযুক্তি পণ্যের যাবতীয় সেবাসমূহ বিনা মূল্যে উপভোগ করতে পারবেন।

গতকাল রবিবার (১৭ ডিসেম্বর) এমসিএস’র উদ্যোগে অনুষ্ঠিত ‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ’ এর উদ্বোধন করেন বাংলাদেশ কমপিউটার সমিতি’র (বিসিএস) সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার। এ সময় উপস্থিত ছিলেন মতিঝিল কমপিউটার সমিতি’র (এমসিএস) সভাপতি মো. আবুল হাসান, এলিফ্যান্ট রোড কমপিউটার ব্যবসায়ী কল্যাণ সমিতি’র (ইসিএস) সহ সভাপতি আনিসুর রহমান, আয়োজক ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান জাহিদুল হাসান সোহেল এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব দেলওয়ার হোসাইন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এমসিএস’র সহ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনির হোসাইন, সহ সাধারণ সম্পাদক মো, সাজ্জাদুল আলম, সাংগঠনিক সম্পাদক এ কে এম হাসান মোরশেদ চৌধুরী, পরিচালক মোহাম্মদ আল মামুন, উপদেষ্টা সফিকুল ইসলাম রিপন, উপদেষ্টা রফিকুল ইসলাম, উপদেষ্টা মামুনুর রহমান খান, উপদেষ্টা আমানুর রশিদ মুন্না সহ গাউছে পাক কমপিউটার মার্কেট এবং রহমানিয়া কমপিউটার সিটিতে অবস্থিত বিভিন্ন প্রতিষ্ঠানের কর্ণধাররা।

প্রযুক্তি পণ্য ব্যবহারকারীরা তাদের সমস্যাযুক্ত যে কোনো ল্যাপটপ, ডেস্কটপ ও প্রিন্টারের জন্য বিনা মূল্যে এই সেবা নিতে পারবেন। ঢাকার বাণিজ্যিক প্রাণকেন্দ্র মতিঝিলেই রয়েছে বিভিন্ন প্রযুক্তি পণ্য আমদানিকারক ও সেবাদানকারি প্রতিষ্ঠানের শোরুম পাশাপাশি রয়েছে বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠানদের শোরুম। দেশের যে কোনো প্রান্তের প্রযুক্তি পণ্য ক্রেতাদের পণ্যের সঠিক ও মানসম্মত সেবা প্রদানের লক্ষে এবং গাউছে পাক কমপিউটার মার্কেট এবং রহমানিয়া কমপিউটার সিটিতে অবস্থিত প্রতিষ্ঠান থেকে সরাসরি বিনা মূল্যে সেবা দেয়ার লক্ষেই এই আয়োজন করা হয়ছে।

‘ফ্রি কমপিউটার সার্ভিস সপ্তাহ’ এর সহযোগিতায় স্মার্ট টেকনোলজিস বিডি লিমিটেড, গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, সাউথ বাংলা কমপিউটার্স, এক্সেল টেকনোলজিস বিডি লিমিটেড, গোল্ডেন ট্রেড ইন্টারন্যাশনাল বিডি, ইন্টিমেসি কমপিউটার অ্যান্ড সলিউশন, এ এম কমপিউটার এবং এ এম আইটি সলিউশন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *