উদ্যোগ

ইউসিবি’র কমিউনিকেশন পার্টনার ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস

ক.বি.ডেস্ক: দেশের বাণিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র (ইউসিবি) কৌশলগত যোগাযোগ অংশীদার হিসেবে নিযুক্ত হয়েছে এশিয়াটিক থ্রিসিক্সটি’র অঙ্গপ্রতিষ্ঠান ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস। এ চুক্তির ফলে ব্র্যান্ড হিসেবে ইউসিবি’র জন্য কার্যকরী ও অর্থপূর্ণ যোগাযোগ নিশ্চিতের লক্ষ্যে প্রতিষ্ঠান দু’টি একসঙ্গে কাজ করবে।

ইউসিবি’র সার্বিক ব্র্যান্ড পোর্টফোলিও নিয়ে কাজ করবে ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস। উদ্ভাবনী যোগাযোগ কৌশল তৈরি থেকে শুরু করে কার্যকরীভাবে বাজার সুনাম ব্যবস্থাপনার মাধ্যমে ইউসিবি’কে জনসাধারণের আরও কাছাকাছি নিয়ে যেতে এন্ড-টু-এন্ড সমাধান প্রদান করবে ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিস।

সম্প্রতি রাজধানীর গুলশানে ইউসিবি’র কর্পোরেট অফিসে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউসিবি’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল কালাম আজাদ এবং ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিসের ব্যবস্থাপনা পরিচালক ইকরাম মঈন চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন ইউসিবি’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ টি এম তাহমিদুজ্জামান; ব্ল্যাকবোর্ড স্ট্র্যাটেজিসের এক্সিকিউটিভ ডিরেক্টর ইশতিয়াক হোসেন এবং বিজনেস ডেভেলপমেন্ট অ্যান্ড রেপ্যুটেশন ম্যানেজমেন্টের সিনিয়র ডিরেক্টর হোসেন শাহরিয়ার।

বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখার দৃঢ় প্রত্যয়ে ১৯৮৩ সালে যাত্রা ইউসিবি। প্রতিষ্ঠানটি সাফল্যের সঙ্গে দেশের অন্যতম ফার্স্ট-জেনারেশন ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করে নিয়েছে। দেশজুড়ে অসংখ্য শাখার মাধ্যমে প্রতিষ্ঠানটি বিভিন্ন গ্রাহক-কেন্দ্রিক সুবিধা চালু, উদ্ভাবনী চর্চা, সেবার অনন্য প্রয়োগ ও কার্যকরী ব্যবস্থাপনা নিশ্চিতের মাধ্যমে প্রাইভেট সেক্টর ব্যাংকিংয়ে শক্তিশালী অবস্থান অর্জন করেছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *