সাম্প্রতিক সংবাদ

২০২৪-২৬ বিসিএস নির্বাচনের নির্বাচন বোর্ড ও অ্যাপিল বোর্ড গঠন

ক.বি.ডেস্ক: দেশের আইসিটি শিল্পের প্রধান বাণিজ্য সংগঠন বাংলাদেশ কমপিউটার সমিতি’র (বিসিএস) ২০২৪-২৬ মেয়াদকালের দ্বিবার্ষিক সাত সদস্যের কার্যনির্বাহী পরিষদের (ইসি) নির্বাচন এবং শাখা কমিটিসমুহের ইসি নির্বাচনের লক্ষ্যে নির্বাচন বোর্ড এবং অ্যাপিল বোর্ড গঠন করা হয়েছে। গত ২৯ নভেম্বর বিসিএস এর ১৭তম কার্যনির্বাহী সভায় নির্বাচন বোর্ড এবং অ্যাপিল বোর্ড গঠনের স্বিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলাদেশ কমপিউটার সমিতি’র (বিসিএস) ২০২৪-২৬ মেয়াদকালের নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হলেন ওরা-টেক কনসাল্টিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ কবীর আহমেদ। সদস্যদ্বয় হলেন সাইবার কমিউনিকেশনের প্রধান কার্যনির্বাহী নাজমুল আলম ভুঁইয়া (জুয়েল) এবং কমপিউটার আর্কাইভসের স্বত্বাধিকারী মো. আমির হোসেন।

ছবিতে বা থেকে: নির্বাচন বোর্ডের চেয়ারম্যান শেখ কবীর আহমেদ এবং সদস্যদ্বয় নাজমুল আলম ভুঁইয়া (জুয়েল) ও মো. আমির হোসেন; অ্যাপিল বোর্ডের চেয়ারম্যান এস এম ইকবাল এবং সদস্যদ্বয় সৈয়দ আলমাস কবির ও ইঞ্জি. চৌধুরি মো. আসলাম

বিসিএস’র ২০২৪-২৬ মেয়াদকালের অ্যাপিল বোর্ডের চেয়ারম্যান হলেন বিসিএস’র সাবেক সভাপতি এস এম ইকবাল। সদস্যদ্বয় হলেন মেট্রোনেট বাংলাদেশ লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আলমাস কবির এবং অ্যাডভান্স কমপিউটার টেকনোলজির স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার চৌধুরি মো. আসলাম।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *