উদ্যোগ

স্মার্ট বাংলাদেশ দিবস: ইউআইটিএস’এ প্রোগ্রামিং ও আইসিটি কুইজ প্রতিযোগিতা

ক.বি.ডেস্ক: আগামী ১২ ডিসেম্বর ‘স্মার্ট বাংলাদেশ দিবস ২০২৩’ উপলক্ষে ইউনিভার্সিটি অব ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সায়েন্সেস (ইউআইটিএস) ‘‘স্মার্ট বাংলাদেশ দিবস প্রোগ্রামিং প্রতিযোগিতা’’ এবং ‘‘স্মার্ট বাংলাদেশ দিবস ২০২৩ আইসিটি কুইজ প্রতিযোগিতা’’ আয়োজন করতে যাচ্ছে। ইউআইটিএস কলেজ এবং বিশ্ববিদ্যালয় স্তরের সারা দেশব্যপী শিক্ষার্থীদের অংশগ্রহণে অনলাইনে এই আয়োজন করতে যাচ্ছে।

বিশ্ববিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থীদের প্রোগ্রামিং এবং আইসিটি দক্ষতা প্রদর্শনের জন্য এই আয়োজন। অনলাইনে এই আয়োজনটি সকল প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত। অংশগ্রহণকারীরা নিবন্ধন করতে এবং অনলাইনে অংশগ্রহণ করতে পারবেন। রেজিস্ট্রেশনের শেষ সময় আগামী ১০ ডিসেম্বর। বিজয়ীরা আগামী ১৫ ডিসেম্বর ইউআইটিএস -এ পুরস্কার প্রদান ও সমাপনী অনুষ্ঠানে সার্টিফিকেট এবং আকর্ষণীয় পুরস্কার পাবেন।

প্রোগ্রামিং প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/eTDgG5Y12hgUkoDF6 এবং ফেসবুক ইভেন্ট: https://www.facebook.com/events/1486911232145498/ ।আইসিটি কুইজ প্রতিযোগিতায় রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/QWuitVXaFMCcbuaw7 এবং ফেসবুক ইভেন্ট: https://www.facebook.com/events/1422057175409780 ।

ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি), বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন), ইউআইটিএস এর কমপিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ (সিএসই) যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *