উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২০

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২০ এর চতুর্থ সংস্করণ সম্প্রতি ৭৮টি ডিজিটাল ক্যাম্পেইনকে একটি ভার্চুয়াল অনুষ্ঠানে সম্মানিত করা হয়। মোট ১৬টি ক্যাটাগরির অধীনে গোল্ড, সিলভার এবং ব্রোঞ্জ এ বছরের শ্রেষ্ঠ ডিজিটাল ক্যাম্পেইনগুলোকে পুরস্কৃত করা হয়। এ বছর  ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে কোন ক্যাম্পেইনই গ্রেনপ্রিকস পায়নি। এবারের অ্যাওয়ার্ডে ১০০০ এর বেশি ডিজিটাল মার্কেটিং প্রফেশনাল উপস্থিত ছিলেন।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড দেশের ডিজিটাল উদ্যোগগুলোকে সম্মাননা প্রদানের জন্য একমাত্র প্ল্যাটফর্ম। এ বছর অ্যাওয়ার্ডের জন্য মোট ৬৫০টিরও বেশি মনোনয়ন জমা পড়ে। এর মধ্যে পাঁচটি জুরি প্যানেল দ্বারা ২৮৫টি ক্যাম্পেইনকে প্রাথমিকভাবে বাছাইকৃত হয় এবং ছয়টি গ্র্যান্ড জুরি এদের মধ্য থেকে ৭৮ ক্যাম্পেইনকে চুড়ান্ত বিজয়ী হিসেবে নির্বাচিত করে।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২০ এর ভার্চুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেঘনা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক আসিফ ইকবাল, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের প্রতিষ্ঠাতা ও পরিচালক শরিফুল ইসলাম, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পরিচালক নাজিয়া আন্দালিব প্রিমা প্রমুখ।

এ বছর ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে এ ছিল ৯টি গোল্ড অ্যাওয়ার্ড, ২৬টি সিলভার অ্যাওয়ার্ড এবং ৪৩টি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড। সর্বাধিক সংখ্যক পুরষ্কার জিতেছে এশিয়াটিক ৩৬০ এর উদ্যোগ মাইন্ডশেয়ার বাংলাদেশ, যারা ১৪টি পুরষ্কার জিতেছে, এরপর এনালাইযেন এবং এক্স সলিউশন লিমিটেড পৃথকভাবে মোট ৮টি পুরষ্কার জিতেছে।

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০২০ এর আয়োজক বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম; পরিবেশনায় মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ; সহযোগিতায় দি ডেইলি স্টার; পৃষ্ঠপোষকতায় এইচটিটিপুল এবং ইভ্যালি; ইভেন্ট সাপোর্ট আকাশ, বিওএল, এসকিমি; স্ট্র্যাটেজিক পার্টনার বাংলাদেশ ক্রিয়েটিভ ফোরাম; নলেজ পার্টনার এমএসবি; টেকনোলজি পার্টনার আমরা; ভিজ্যুয়াল পার্টনার আতোশ; অনলাইন মিডিয়া পার্টনার চ্যানেল আই;;পিআর পার্টনার ব্যাকপেজ পিআর এবং ওয়েব সলিউশন পার্টনার এক্সেন্দ্রা ইনোভেশন লিমিটেড।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *