উদ্যোগ

টাইগার ফ্যানদের সম্মানিত করল ইনফিনিক্স

ক.বি.ডেস্ক: ভক্তরাই একটি দলের আত্মবিশ্বাস গড়ে তোলে। জয়-পরাজয় সবক্ষেত্রেই তারা দলের সঙ্গে থেকে সমর্থন জোগান। টাইগার ভক্তদের এই অদম্য ভালোবাসার প্রতি সম্মান জানাতে সম্প্রতি ঢাকার ক্রিকেটারস কিচেনে ‘রোয়ার ফর টাইগারস’ অনুষ্ঠানের আয়োজন করে ইনফিনিক্স।

অনুষ্ঠানে বাংলাদেশ বনাম পাকি ম্যাচ সরাসরি দেখার আয়োজন করা হয়। পাশাপাশি সেখানে ছিল চলমান ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ নিয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা পর্ব। অনুষ্ঠান শেষে ভক্তদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এই আয়োজনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার ও অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, জনপ্রিয় অভিনেতা সাইমন সাদিক এবং ইনফিনিক্সের কর্মকর্তাবৃন্দ।

খালেদ মাসুদ পাইলট বলেন, “আমরা জীবন থেকে যা চাই, সবসময় আমরা তা পাই না। কিন্তু, তাই বলে কি আমরা এগিয়ে যাই না? হ্যাঁ, অবশ্যই এখন আমাদের সময় একটু খারাপ যাচ্ছে। তবে দ্রুতই আমরা এই অবস্থা কাটিয়ে ওঠব। টাইগারদের কাছ থেকে আমরা সবসময় সেরাটাই চাই, যে কোনো পরিস্থিতিতে আমরা তাদের সঙ্গেই থাকব। আমরা সবসময় দেশের পতাকাকে সমুন্নত রাখব।”

‘চার্জ আপ বাংলাদেশ’ সোশ্যাল মিডিয়া কন্টেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। ৫ অক্টোবর শুরু হওয়া এই প্রতিযোগিতার মাধ্যমে ভক্তরা #ChargeUpBangladesh হ্যাশট্যাগের সঙ্গে ছবি ও ভিডিও শেয়ার করে টাইগারদের শুভকামনা জানান। সেরা কন্টেন্ট বানিয়ে ইনফিনিক্সের নতুন নোট ৩০ সিরিজের একটি স্মার্টফোন জিতে নেন রুবায়েত মাহি। বিশেষ উপহার জিতে নেন আরও তিনজন অংশগ্রহণকারী।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *