আনুষাঙ্গিক মোবাইল

গ্রামীণফোনে ‘১ প্যাক-এ লাইফ সিম্পল’ চালু

ক.বি.ডেস্ক: গ্রাহকদের জন্য নতুন ডেটা প্যাক ‘১ প্যাক-এ লাইফ সিম্পল’ চালু করেছে গ্রামীণফোন। এখন থেকে গ্রাহকরা ৭ দিন, ৩০ দিন ও আনলিমিটেড মেয়াদে ডেটা ও কম্বো প্যাক উপভোগ করতে পারবেন। বিটিআরসি’র ‘ডেটা ও ডেটা প্যাকেজ সম্পর্কিত নির্দেশনা সেপ্টেম্বর ২০২৩’ অনুযায়ী এ প্যাকেজসমূহ চালু করা হয়েছে। বিটিআরসি’র এ নির্দেশিকা সকল অপারেটরের জন্য প্রযোজ্য।

গ্রামীণফোনের মোট ৪০টি প্যাকেজের মধ্যে গ্রাহকরা এখন আনলিমিটেড মেয়াদের প্যাকেজের পাশাপাশি সাপ্তাহিক বা মাসিক মেয়াদের প্যাকেজ থেকে তাদের পছন্দের প্যাকেজ বেছে নিতে পারবেন। এই নতুন ডেটা ও কম্বো প্যাকগুলো গ্রাহকদের জন্য বিভিন্ন প্যাকেজ কেনার প্রক্রিয়াটি আরও সহজ করে তুলবে। অধিক মেয়াদের প্যাকেজগুলোর মাধ্যমে গ্রাহকরা তাদের কেনা ডেটা সম্পূর্ণরূপে ব্যবহার করতে পারবেন এবং প্যাকেজের মেয়াদ থাকাকালীন নিরবচ্ছিন্ন ইন্টারনেট উপভোগ করতে পারবেন।

গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে একাধিক নতুন প্যাকেজও চালু করা হয়েছে। এ ছাড়াও, গ্রাহকরা যে অফারগুলো বর্তমানে ব্যবহার করছেন, সেগুলোও মেয়াদ শেষ হওয়ার তারিখ পর্যন্ত বৈধ থাকবে। নতুন এবং সিম্পল অফারগুলো গ্রামীণফোনের ওয়েবসাইট, মাইজিপি অ্যাপ এবং গ্রামীণফোনের নিকটতম রিটেইল পয়েন্টগুলো থেকে কিনে উপভোগ করা যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *