আনুষাঙ্গিক মোবাইল

রেডমি ১২সি স্মার্টফোনে দুই হাজার টাকা ছাড়!

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্রান্ড শাওমি দেশের বাজারে গত জুলাই মাসে রেডমি ১২সি উন্মোচন করেছে। ফোনটিতে মিডিয়াটেক হেলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর, এআই ডুয়াল ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৬.৭১ ইঞ্চি এইচডিপ্লাস ডিসপ্লে আছে। স্মার্টফোনটিতে আকর্ষণীয় ডিসপ্লে, শক্তিশালী মিডিয়াটেক চিপ ও স্টানিং ডুয়েল ক্যামেরা সেটআপ থাকায় এন্ট্রি লেভেলের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই স্মার্টফোনটিতে আকর্ষণীয় ছাড় দিচ্ছে শাওমি বাংলাদেশ।

দুটি ভ্যারিয়েন্টে গ্রাফাইট গ্রে, ওশান ব্লু ও মিন্ট গ্রিন রঙ্গে ফোনটি সারাদেশে শাওমির অথরাইজড ষ্টোর, পার্টনার ষ্টোর ও রিটেইল চ্যানেলে পাওয়া যাচ্ছে। ফোনটির ৬জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১৫ হাজার ৯৯৯ টাকা। বর্তমান দাম ১৩ হাজার ৯৯৯ টাকা। ৪জিবি+১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪ হাজার ৯৯৯ টাকা। বর্তমান দাম ১২ হাজার ৯৯৯ টাকা।

স্মার্টফোনটিতে আছে ২.০ গিগাহার্টজের মিডিয়াটেক হেলিও জি৮৫ অক্টাকোর প্রসেসর এবং মালি-জি৫২ গেমিং জিপিইউ। ফোনটির শক্তিশালী ৫০০০ এমএইচ ব্যাটারি নিশ্চিত করে সারা দিনের নিরবচ্ছিন্ন কর্মক্ষমতা। স্মার্টফোনটিতে আছে ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে। সহজে দুর্দান্ত ছবি তোলার অভিজ্ঞতা দিতে ফোনটিতে আছে শক্তিশালী এআই ডুয়াল ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ফোনটি দিয়ে স্বল্প আলোতেও মানসম্পন্ন ছবি তুলতে পারবেন। সেরা সব সেলফি নিতে ফোনটির সামনে আছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *