উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

অপো’র দু’টি স্মার্টফোনে মূল্যহ্রাস

ক.বি.ডেস্ক: অপো স্মার্টফোনপ্রেমীদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এই অফারের আওতায় আগ্রহীরা অপো’র দু’টি স্টাইলিশ স্মার্টফোন হ্রাসকৃত মূল্যে ক্রয় করতে পারবেন। প্রতিষ্ঠানটি তাদের রেনো৫ এবং এ১৫এস ডিভাইস দু’টির মূল্য কমিয়েছে। অফার চলাকালীন সময়ে অপো রেনো৫ ক্রয় করতে পারবেন তিন হাজার টাকা কমে ৩২,৯৯০ টাকায়। অপো এ১৫এস ১৩,৯৯০ টাকার পরিবর্তে ১২,৯৯০ টাকায় ক্রয় করতে পারবেন।

অপো রেনো৫ ডিভাইসটিতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের রিয়ার কোয়াড ক্যামেরা। এআই মিক্সড পোর্ট্রেট ও ডুয়াল ভিউ ভিডিও মোড। এতে আছে ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, যার ৫০ ওয়াটের ফ্ল্যাশ চার্জের ব্যবহারে মাত্র ৩১ মিনিটের মধ্যে ডিভাইসটি ৮০ শতাংশ চার্জপ্রাপ্ত হবে। ডিভাইসটিতে রয়েছে ৮এনএম স্ন্যাপড্রাগন ৭২০ চিপসেট, ৮জিবি র্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট।

অপো এ১৫এস ডিভাইসটি ৬৪ জিবি স্টোরেজসমৃদ্ধ ও ৮৮.৭ শতাংশসহ ৬.৫২ ইঞ্চির বড় স্ক্রিন। ডিভাইসটির পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। এআই বিউটিফিকেশন, নাইট মোড, প্যানোরামা মোড, পোর্ট্রেট মোডের সাহায্যে ব্যবহারকারীরা এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেট-আপ দিয়ে নিখুঁতভাবে ছবি তুলতে পারবেন। ৪,২৩০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি দীর্ঘক্ষণ ব্যাটারি সুবিধা নিশ্চিত করবে।

দেশব্যাপী অপোর সকল আউটলেট থেকে হ্রাসকৃত মূল্যে ডিভাইস দু’টি ক্রয় করতে পারবেন। দারাজ ও পিকাবুসহ বিভিন্ন ই-কমার্স ওয়েবসা্ইট থেকেও ক্রেতারা হ্রাসকৃত মূল্যে ডিভাইস দু’টি কিনতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *