মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

৮ নভেম্বর আসছে রিয়েলমি’র জিটি নিও ২

ক.বি.ডেস্ক: জিটি সিরিজ থেকে ফ্ল্যাগশিপ ‘রিয়েলমি জিটি নিও ২’ এবং নতুন স্মার্টফোন ‘নারজো ৫০আই’ ও ‘রিয়েলমি সি২৫ওয়াই’ উন্মোচন করবে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। একইসঙ্গে বাজারে আসছে দুটি ডিভাইস ‘রিয়েলমি প্যাড’ ও ‘রিয়েলমি ব্যান্ড ২’। ৮ নভেম্বর অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে পণ্যগুলো উন্মোচন করবে প্রতিষ্ঠানটি। বিস্তারিত: https://event.realme.com/bd/neoborn/realmegtneo/

জিটি মাস্টার এডিশনের ফ্ল্যাগশিপ ফোন রিয়েলমি জিটি নিও ২ বাজারে আনতে যাচ্ছে রিয়েলমি। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ স্মার্টফোনটি ব্যবহারকারীদের দিবে চমতকার ও দীর্ঘস্থায়ী স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা। সূর্যোদয়ের রঙ থেকে অনুপ্রাণিত এই ফোনের মনোমুগ্ধকর ডিজাইন ব্যবহারকারীদের নজর কাড়বে।

অলরাউন্ডার স্মার্টফোন নারজো ৫০আই ব্যবহারকারীদের দিবে শক্তিশালী পারফরমেন্সের নিশ্চয়তা। অক্টা-কোর ১.৬ গিগাহার্টজ প্রসেসর ও উচ্চ-ক্ষমতাসম্পন্ন ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি দীর্ঘস্থায়ী ব্যবহার ও দ্রুত গেমিংয়ের জন্য কার্যকরী।

একইসঙ্গে বাজারে আসবে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার মেগা ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জের রিয়েলমি সি২৫ওয়াই। এটি ব্যবহারকারীদের দিবে নিরঃবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। দুর্দান্ত ফটোগ্রাফিক অভিজ্ঞতা দিতে এ ফোনে আছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

ফ্ল্যাগশিপ ফোন এবং স্মার্টফোনের পাশাপাশি একইসঙ্গে বাজারে আসবে চমতকার ফিচারের লাইফস্টাইল ডিভাইস রিয়েলমি প্যাড ও রিয়েলমি ব্যান্ড ২। এ ডিভাইসগুলো ব্যবহারকারীদের জীবনে নতুন মাত্রা যোগ করবে।           

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *