আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

স্যামসাং সি-সিরিজের সঙ্গে উপভোগ্য হোক মুহূর্তগুলো!

ক.বি.ডেস্ক: বিশ্বকাপের উত্তেজনায় মেতেছে সারা দেশ। এই উত্তেজনাটি কয়েক গুণ বাড়াতে দেশের সকল ক্রিকেটপ্রেমীদের জন্য স্যামসাং নিয়ে এসেছে এর নতুন টেলিভিশন সিরিজ- সি সিরিজ। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি সি সিরিজের টেলিভিশনগুলো ক্রেতাদের প্রাণবন্ত অভিজ্ঞতা নিশ্চিত করে ক্রিকেট পিচকে সরাসরি নিয়ে আসবে ঘরের মধ্যে। বাজারে পাওয়া যাচ্ছে স্যামসাংয়ের সম্প্রতি উন্মোচন করা সি সিরিজের টেলিভিশনগুলো।

বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশ-বান্ধব হওয়ার পাশাপাশি নতুন এই সি-সিরিজে থাকছে স্মার্ট কানেক্টিভিটির মাধ্যমে প্রাইভেসি প্রটেকশন। ফোরকে ভিডিও, দুর্দান্ত সাউন্ড ডেলিভারি, বাউন্ডলেস স্ক্রিন ও চমৎকার স্লিম ডিজাইনের এই টেলিভিশনগুলো নিশ্চিত করবে ছবি দেখার এক দুর্দান্ত অভিজ্ঞতা। তাই, এবারের টেলিভিশনে দেখা বিশ্বকাপের অভিজ্ঞতা স্টেডিয়ামে লাইভ দেখার চাইতে কোন অংশেই কম হবে না!

স্যামসাংয়ের সি সিরিজটিকে নিও কিউএলইডি, কিউএলইডি ও ইউএইচডিসহ এই তিন সেগমেন্টে ভাগ করা হয়েছে। ৫৫-ইঞ্চি থেকে ৭৫-ইঞ্চির নিও কিউএলইডি’র দাম পড়বে ২৩৯,৯০০ টাকা থেকে ৪৯৯,৯০০ টাকার মধ্যে। ৫৫-ইঞ্চি ও ৬৫-ইঞ্চির কিউএলইডি টিভিগুলো পাওয়া যাচ্ছে যথাক্রমে ১৬৫,৯০০ টাকা ও ২৪৯,৯০০ টাকায়। ৪৩-ইঞ্চি থেকে ৬৫-ইঞ্চি সাইজের ইউএইচডি টিভিগুলো পাওয়া যাচ্ছে ৬৫,৯০০ টাকা থেকে ১৮২,৯০০ টাকার মধ্যে।

এই সিরিজের টিভি কেনার ক্ষেত্রে থাকছে আরও অনেক চমক। এবারের ক্রিকেট মৌসুমে ওয়াও ফ্যাক্টর আনতে প্রতিটি টিভি কিনলেই থাকছে একটি ফ্রি গিফট বক্স, যার মধ্যে রয়েছে ফ্যান জার্সি, ক্যাপ ও পানির বোতল। সঙ্গে আরও থাকছে ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এ ছাড়াও, কর্পোরেট হাউজগুলোর জন্য রয়েছে ওয়ান-টু-ওয়ান অফার, যার মাধ্যমে গ্রাহকেরা অন্যান্য ছাড়ের পাশাপাশি উপভোগ করতে পারবেন ২৪ মাসের ইএমআই সুবিধা। সঙ্গে আরও আছে ফ্রি ডেলিভারি, ফ্রি ইন্সটলেশন ও ইন-হোম সার্ভিস।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *