প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

হুয়াওয়ে মেটবুক ডি১৫

ক.বি.ডেস্ক: দেশের বাজারে ব্যবহারকারীদের কাছে সাড়া পেয়েছে হুয়াওয়ের মেটবুক ডি১৫। ইনটেলের একাদশ প্রজন্ম কোরআই৫ প্রসেসরে তৈরি হুয়াওয়ের আগের যেকোনো প্রজন্মের কমপিউটারের তুলনায় অধিকতর স্মার্ট ও উন্নত ফিচারসমৃদ্ধ নতুন এই মেটবুকটি সকল অবস্থাতেই অসাধারণ পারফরম্যান্স ও অভিজ্ঞতা দেবে। হুয়াওয়ে মেটবুক ডি১৫ এর মূল্য ৭৩ হাজার ৯৯৯ টাকা।

হুয়াওয়ে মেটবুক ডি১৫: মেটবুকটিতে মাল্টি-স্ক্রিন কোলাবোরেশন, ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার, ডুয়েল-অ্যান্টেনা ওয়াই-ফাই ৬ এবং রিভার্স চার্জিংয়ের মতো উদ্ভাবনী সব প্রযুক্তিযুক্ত করা হয়েছে। আগের তুলনায় দ্রুত গ্রাফিক্স প্রসেসিং ক্ষমতার প্রদানের লক্ষ্যে এতে ইনটেল আইরিস এক্সই গ্রাফিক্স কার্ড রয়েছে। মেটাল বডির মিনিমালিস্ট ডিজাইনে তৈরি মেটবুকটিতে একটি ১৫ ইঞ্চি ফুল এইচডি আইপিএস অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে একিভূত রয়েছে। যার ৮৭% স্ক্রিন-টু-বডি রেশিও এবং ১৬:৯ অ্যাসপেক্ট রেশিও ভিউয়িংয়ের ক্ষেত্রে সিনেমাটিক অভিজ্ঞতা দেবে।

স্লিম ডিজাইনের ১ কেজি ৫৬০ গ্রাম ওজনের প্রতিটি মেটবুকে ব্যবহারকারীর প্রয়োজনীয় বৈচিত্র্যপূর্ণ পোর্টের সমাহার রয়েছে। হুয়াওয়ের সুপারচার্জ সমর্থিত মেটবুকটি বন্ধ থাকা অবস্থায়ও রিভার্স চার্জিং সুবিধা পাওয়া যাবে। হুয়াওয়ের সর্বাধুনিক সব প্রযুক্তি ছাড়াও ফিঙ্গারপ্রিন্ট পাওয়ার বাটন, রিসিজড ক্যামেরা এবং অন্যান্য উন্নত ফিচার মেটবুক ডি১৫-কে অধিকতর ব্যবহারকারীবান্ধব ডিভাইস করে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *