মোবাইল স্মার্টফোন

আসছে রিয়েলমি’র গেম-চেঞ্জার ডিভাইস

ক.বি.ডেস্ক: রিয়েলমি এর চ্যাম্পিয়ন সি-সিরিজ থেকে দেশের বাজারে নিয়ে আসছে নতুন ডিভাইস। নতুন এই ফোন এন্ট্রি-লেভেল সেগমেন্টে নতুন স্ট্যান্ডার্ড সেট করবে কারণ এই ডিভাইসে থাকছে দ্রুত চার্জিং, বিশাল স্টোরেজ এবং খুবই স্লিম বডি ও ডিজাইনের সমন্বয়ে তিনটি সেগমেন্ট সেরা ফিচার।

ব্যাটারি পারফরম্যান্সের জন্য এই ফোনে থাকতে পারে ৩৩ ওয়াট সুপারভুক চার্জসহ একটি বিশাল ব্যাটারি। গুরুত্বপূর্ণ ডেটা সংরক্ষণ এবং নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা উপভোগের জন্য থাকবে বিশাল স্টোরেজ সুবিধা। চমত্কার ডিজাইনের পাশাপাশি খুবই স্লিম বডি থাকছে। ক্যামেরায় বিভিন্ন আপগ্রেড নিয়ে আসা হয়েছে, ফলে খুব সহজেই তোলা যাবে মনোমুগ্ধকর সব ছবি। এই ডিভাইসে থাকতে পারে একটি শক্তিশালী প্রসেসর।

ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও ফিলিপাইনসহ অন্যান্য দেশে এই ফোন উন্মোচন করার পরপরই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। ব্যবহারকারীদের এমন উদ্দীপনা দেশের বাজারে সবার মধ্যে আগ্রহ বাড়িয়ে তুলেছে। এতোসব আকর্ষণীয় ফিচার সম্বলিত চ্যাম্পিয়ন সিরিজের নতুন এই ফোন নিঃসন্দেহে এন্ট্রি-লেভেল স্মার্টফোন বাজারে ঝড় তুলবে, সেট হবে স্মার্টফোন অভিজ্ঞতার নতুন স্ট্যান্ডার্ড।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *